সাশ্রয়ী দামে দেশের বাজারে গ্যালাক্সি এ০১

১৮ মার্চ ২০২০, ১১:৩০:৩১

স্যামসাং বাংলাদেশ নিয়ে এসেছে গ্যালাক্সি এ০১ স্মার্ট ডিভাইস। নতুন এই ডিভাইসটি নীল ও কালো রঙে বাংলাদেশের বাজারে পাওয়া যাবে ৯,৯৯৯ টাকায়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ডিভাইসটিতে রয়েছে- অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম চালিত সর্বশেষ ওয়ান ইউআই ইন্টারফেস। স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসর। ১৬ জিবি ইনবিল্ট স্টোরেজ। তবে, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

গ্যালাক্সি এ০১ ডিভাইসটিতে ৫.৭ ইঞ্চির এইচডি+ইনফিনিটি-ভি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এবং ফোনটির ডিসপ্লের ওপরে মাঝখানে টিয়ারড্রপ নচ রয়েছে। আছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা এবং সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, বিপুল সংখ্যক গ্রাহকদের শীর্ষস্থানীয় স্মার্টফোন অভিজ্ঞতা দিতে আমরা তাদের পছন্দগুলো নিয়ে গবেষণা করে ‘এ’ সিরিজের ডিভাইসগুলো বাজারে নিয়ে এসেছি। যেসব ক্রেতারা আগে সাশ্রয়ী দামে এই ধরনের অবিশ্বাস্য ফিচারের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা লাভ করেননি, তারা গ্যালাক্সি এ০১ ডিভাইসটি ব্যবহার করে নিশ্চিতভাবে সন্তুষ্ট হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।