ইউটিউব দেখে প্রেমিকার সন্তান প্রসবের চেষ্টা, অতঃপর…

২৩ মার্চ ২০২০, ৯:৪৫:০৮

ইউটিউব দেখে গোপনে করতে গিয়েছিলেন গার্লফ্রেন্ডের সন্তানপ্রসব। তা করতে গিয়ে বাচ্চার মৃত্যু তো হয়েছেই, সঙ্গে প্রেমিকাকেও জীবন সঙ্কটে ফেলেছেন প্রেমিক। সম্প্রতি এই ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ুর একটি গ্রামে। ঘটনার জেরে অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ১৯ বছরের ওই তরুণী কলেজের ছাত্রী। তাঁর প্রেমিক, ২৭ বছরের যুবক গ্যাস সিলিন্ডার ডেলিভারির কাজ করেন। তাঁরা দু’জনেই থাকেন তামিলনাড়ুর পনেরির কাছে একটি গ্রামে।

জানা যায়, তাঁদের দু’জনের মধ্যে বেশ কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্ক ছিল। শারীরিক সম্পর্কের জেরে তরুণী গর্ভবতী হয়ে পড়েছিলেন। আট মাসের গর্ভবতী ওই তরুণীর সম্প্রতি প্রসববেদনা ওঠে। সে কথা প্রেমিককে জানান তিনি। তখন প্রেমিক তাঁকে বাইকে করে গ্রামের কাছে কাজু ক্ষেতে নির্জন জায়গায় নিয়ে যান। সেখানে ইউটিউব ভিডিও দেখে সন্তান প্রসব করানোর চেষ্টা করেন। কিন্তু প্রসবের সময় মাথার বদলে হাত আগে বেরিয়ে আসতেই ঘাবড়ে যান ওই যুবক। জোর করে বাচ্চাকে বের করার চেষ্টা করেন তিনি। তা করতে গিয়েই পরিস্থিতি আরও জটিল হয়ে পড়ে। প্রবল রক্তপাত শুরু হয়। তখন বাইকে করে ১২ কিলোমিটার পথ পেরিয়ে প্রেমিকাকে নিয়ে যান একটি হাসপাতালে।

তরুণীর ওই অবস্থা দেখে চমকে যান চিকিৎসকরা। সঙ্গে সঙ্গে তরুণীকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই তরুণীর অস্ত্রোপচার করা হয়। মৃত শিশুকে বের করা হয়। পুলিশ জানিয়েছে, ‘ওই যুবককে গ্রেফতার করা হয়েছে ও তাঁর বিরুদ্ধে খুনের মামলাও করা হয়েছে। সাথে দু’জনের পরিবারকে পুরো ঘটনা জানানো হয়েছে।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।