লাশের মিছিল আরো ভয়াল! ২৪ ঘণ্টায় ৯৬৯ মৃত্যুর রেকর্ড ইতালিতে

২৭ মার্চ ২০২০, ১১:০৭:৩৯

চীনের পর করোনা সবচেয়ে ভয়াল থাবা বসিয়েছে ইতালিতে। এই মারণ ভাইরাসের কালো থাবায় মৃত্যুপুরীতে পরিণত হয়েছে দেশটি। প্রতিদিনই দেশটিতে শত শত মানুষ মারা যাচ্ছেন। আক্রান্তও হচ্ছেন শত শত মানুষ। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে নয়শ ৬৯ জন মারা গেছেন। আর নতুন করে আক্রান্ত হয়েছেন পাঁচ হাজার নয়শ ৯ জন।

প্রতিদিনই করোনায় ইতালিতে মানুষ মারা যাচ্ছেন। আজকের ৯৬৯ জন নিয়ে দেশটিতে মোট মৃত্যের সংখ্যা দাঁড়িয়েছে ৯১৮৪ জনে। আর আক্রান্তের সংখ্যাটি দাঁড়িয়েছে ৮৬ হাজার চারশ ৯৮ জনে। তবে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন অনেকেই। ১০ হাজার নয়শ ৫০ জন এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

ইতালিতে প্রতিদিনই চলছে মৃত্যুর মিছিল। তবে দেশটির উত্তরাঞ্চলের একটি শহরের মানুষ এই কঠিন সময়ের মধ্যেও খুঁজে পেয়েছে মুক্তি। উন্নত পরীক্ষা পদ্ধতি ও রোগীকে সতর্কতার সাথে আইসোলেশনে রাখার কারণে প্রায় শূন্যের কোঠায় নেমে এসেছে এলাকার মানুষের করোনায় আক্রান্তের সংখ্যা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।