সামাজিক দুরত্ব বজায় রেখে বি.বাড়িয়ায় হাজার হাজার মানুষের মধ্যে সংঘর্ষ

৬ এপ্রিল ২০২০, ২:৩৫:০৮

দেশজুড়ে বাইরে যেতে মানা, আর ব্রাহ্মণবাড়িয়ায় মানুষ এখনও মেতে আছেন মারামারিতে। মাস্ক পরে, সামাজিক দুরত্ব বজায় রেখে নাকি চলছে মারামারি! মারামারির এ ঘটনায় আশ্চর্য এলাকার শিক্ষিত মানুষ এবং হতাশ প্রশাসন। গেল বুধবার (১ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়ার বৈস্যুর গ্রামে লুডু খেলায় চুরি করা নিয়ে শুরু হয় ঝগড়া, যা পরে রূপ নেয় সংঘর্ষে। দা বল্লম নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় শত শত মানুষ। আহত হোন ২০ জন।

এদিকে শুক্রবার (৩ এপ্রিল) ব্রাহ্মণবাড়িয়ার আরেকগ্রামে মাটি কাটা শ্রমিকের সংঘর্ষে প্রাণ যায় এক শ্রমিকের। এ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার মাসুদ রানা বলেন, ‘সরকারি নীতিমালা প্রতিষ্ঠা করার লক্ষে আমরা কিছু লোক ঠিক করেছিলাম। যারা মেম্বার, চেয়ারম্যান। কিন্তু দুর্ভাগ্যজনকবসত কিছু কিছু মেম্বার চেয়ারম্যান-ই এইসব মারামারিতে জড়িয়ে পড়ছে।’ অথচ দেশজুড়ে চলছে অঘোষিত লকডাউন। কিন্তু এক ব্রাহ্মণবাড়িয়া জেলায় গত ২ মাসে ঘটেছে এমন ২৫ টি মারামারির ঘটনা। যাতে আহত হয়েছে অন্তত ১০০ জন মানুষ আর এই মারামারিতে যোগ দেয় কয়েক হাজার গ্রামবাসী। মারামারির সময় তারা নাকি মাস্ক ব্যবহার করেছেন, পরেছেন গ্লাভস। অপরদিকে সামাজিক দুরত্ব বজায় রাখতে ব্যবহার করেছেন বড় বড় লাঠি। সূত্র: যমুনা টিভি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।