নিউ মার্কেট খোলার বিষয়ে যে সিদ্ধান্ত নিয়েছে ব্যবসায়ীরা

৮ মে ২০২০, ৮:০৮:৫৯

ঈদের আগ পর্যন্ত নিউ মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছেন ব্যবসায়ীরা। করোনা ভাইরাসে আক্রান্ত-মৃতের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় এ সিদ্ধান্ত নিয়েছে তারা। আজ শুক্রবার (০৮ মে) সন্ধ্যায় বিষয়টি ঢাকা নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম (শাহিন) গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এর আগে গত ৪ মে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয়, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকদের কাছে চিঠি পাঠানো হয়। করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে দোকান ও শপিং মল আগামী ১০ মে থেকে খোলার কথা চিঠিতে উল্লেখ করা হয়। তবে তা বিকাল চারটার মধ্যে বন্ধ করার কথা বলা হয়।

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা প্রতিদিনই উদ্বেগজনক হারে বাড়লেও আগামী ১০ মে থেকে সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে দোকান ও শপিং মল খুলে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেছে সরকার। চলমান এ পরিস্থিতির উন্নতি না হলে রমজানে খুলবে না দেশের অন্যতম সেরা শপিং মল বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ও যমুনা ফিউচার পার্ক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।