নিজের মৃত্যুর গুজব নিয়ে যা বললেন জেসিয়া

৯ মে ২০২০, ৬:২২:৪০

মিস বাংলাদেশ হওয়ার পর আলোচনায় আসেন মডেল জেসিয়া ইসলাম। ধীরে ধীরে তিনি হয়ে উঠেছেন দেশের অন্যতম জনপ্রিয় মডেল। শুক্রবার (৮ মেও) হঠাৎ করেই রটে যায় জেসিয়ার মৃত্যুর গুজব। এমনকি তাঁর ফেসবুক আইডিতেও দেখাচ্ছিল রিম্বেবারিং অর্থাৎ ফেসবুক কর্তৃপক্ষও জেসিয়াকে মৃত বলছিল। কে বা কারা এই গুজব ছড়িয়েচগিল তা জানা যায় নি। এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন জেসিয়া।

জেসিয়া বললেন, ‘সত্যি কথা বলতে আমি কোনো কিছুতেই খুব একটা প্রতিক্রিয়া দেখাই না। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ থেকে একটা গ্রুপ আমার খুঁত খোঁজার চেষ্টা করে। আমার হাসিতে সমস্যা, চলাফেরায় সমস্যা, বয়ফ্রেন্ডে সমস্যা, আরও কত কী! নানাভাবে বুলিং করে আসছে। ওসব আমি খুব একটা পাত্তা দিইনি। ভেবেছি, মজা করছে করুক, এটা তাঁদের নোংরা মানসিকতা ছাড়া আর কিছুই না। কিন্তু তাই বলে, মৃত্যু নিয়ে মজা করবে! জীবিত আমাকে একেবারে মেরে ফেলবে! এ কেমন মজা! এ কেমন মানসিকতা, তা–ও আবার পুরো পৃথিবীর এমন একটা সংকটের সময়ে!’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।