৩১ মে এসএসসি ও সমমানের ফল, যেভাবে জানবেন ফলাফল

২১ মে ২০২০, ৭:৩৬:২১

আগামী ৩১ মে সকাল ১০ টায় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২০২০ সালে অনুষ্ঠিত এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল ও পরিসংখ্যান প্রকাশ করবেন। আজ প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রেরিত এক পত্রের মাধ্যমে উল্লিখিত তারিখ ও সময় নিশ্চিত করা হয়েছে।

ঘরে বসে এসএসসি পরীক্ষার ফল জানবেন যেভাবে: ৩১ মে সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২০২০ সালে অনুষ্ঠিত এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল ও পরিসংখ্যান প্রকাশ করবেন। এসএসসি পরীক্ষার এই ফলাফল জানাতে ইতোমধ্যে প্রি-রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু করেছে টেলিটক। গ্রাহকদেরকে ইতোমধ্যে এসএমএসের মাধ্যমে সে তথ্য জানাতে শুরু করেছে অপারেটরটি।

তাতে বলা হয়েছে, চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফল এর প্রি-রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। ফলাফল প্রকাশের দিনে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থেকে সরাসরি মোবাইলে ফলাফল পেতে টেলিটক নাম্বার থেকে মেসেজ করতে হবে। সেজন্য টাইপ করতে হবে এই নিয়মে: SSC<>Board Name<>Roll<>Year। আর এটি পাঠিয়ে দিতে হবে 16222 নাম্বারে। একজন যতবার খুশি ততবার পাঠাতে পারলেও সেজন্য চার্জ প্রযোজ্য হবে। বোর্ডের নামের স্থলে ইংরেজি প্রথম তিন অক্ষর লিখতে হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।