চিকিৎসা থেকে দাফন পর্যন্ত মানবিক ওসি আহসান উল্লাহ

২৩ মে ২০২০, ৮:০২:০৮

চিকিৎসা থেকে দাফন পর্যন্ত মানসিক এক ভারসাম্যহীন অজ্ঞাত বৃদ্ধা মহিলার অভিভাবকের দায়িত্ব পালন করেছেন রাজবাড়ীর পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আহসান উল্লাহ। গত ৭ মে পাংশা জর্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে একজন মানসিক ভারসাম্যহীন অসুস্থ বৃদ্ধা মহিলা যন্ত্রণায় কাতরাচ্ছিলেন ঠিক তখনই খবর পেয়ে ছুটে আসেন পাংশা মডেল থানার মানবিক ওসি আহসান উল্লাহ। বৃদ্ধা মহিলাটিকে তুলে নিয়ে ভর্তি করেন পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। ভর্তির পর থেকে নিয়মিত চিকিৎসার খোঁজ খবর নেন তিনি।

চিকিৎসায় অনেকটা সুস্থ হয়েছিলেন মহিলাটি। কিন্তু ২৩ মে (শনিবার) সকাল সাড়ে ১০টায় হাসপাতালের বেডে মৃত্যুবরণ করেন মহিলাটি। মৃত্যুর সংবাদ পেয়ে ছুটে আসেন ওসি আহসান উল্লাহ। হাসপাতাল থেকে মৃত দেহ বুঝে নিয়ে সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত মৃত দেহের দাফন কার্যের সবরকম ব্যবস্থা করেন। সকল ধর্মীয় নিয়ম রীতি মেনে জানাজা শেষে পাংশা পৌর কবরস্থানে দাফন করা হয় অজ্ঞাত ঐ বৃদ্ধা মহিলার। সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজে জানাযায় অংশ গ্রহণ করেন পাংশা পৌর মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস,স্থানীয় সাংবাদিক বৃন্দ, এলাকার গুটি কয়েক মুসলি। পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ ইতিমধ্যে পাংশা থানা এলাকায় তার স্ব উদ্যোগে নেয়া নানা কর্মকাণ্ডে হয়েছেন প্রশংসিত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।