এ সপ্তাহটি যেমন কাটবে আপনার

২৯ মে ২০২০, ১০:১৪:৫৭

গ্রহাবস্থানের বিচারে এ সপ্তাহে রবি বৃষ রাশিতে চন্দ্র সিংহ, কন্যা, তুলা আর বৃশ্চিক রাশিতে অবস্থান করবে। ১২ রাশির জাতক জাতিকার জীবনে সপ্তাহটি খুবই গুরুত্বপূর্ণ। সপ্তাহের শুরুতে রবি ও শুক্রর সহাবস্থান ও চন্দ্রর স্কয়ার সম্পর্ক, ট্রায়ান সম্পর্ক দাম্পত্য সম্পর্ক, সাংসারিক সম্পর্ক ও পিতামাতার সাথে সম্পর্কের ক্ষেত্রে মিশ্র সম্ভাবনাময়। সংসারের প্রতি দায়িত্বপালন করতে গিয়ে কিছু ভুল বোঝাবুঝি ও অবহেলা আপনাকে কষ্ট দেবে। সপ্তাহের শেষ দিনে চন্দ্রর নীচস্ত গৃহে অবস্থান মানসিক অশান্তি ও অস্থরতা বৃদ্ধির কারণ হয়ে উঠবে। সপ্তাহটি শুরুই হচ্ছে গৃহ সুখ শান্তি ও মাতৃ কারক ঘটনার কারক চন্দ্রের সংখ্যা ২৯ দিয়ে ফলে এ সপ্তাহে গৃহ সুখ শান্তি ও ভাবাবেগ জনিত ঘটনাই ঘটার সম্ভাবনা প্রবল। সকলকে ঈদ পরবর্তী সপ্তাহের শুভেচ্ছা দিয়ে সপ্তাহের পূর্বাভাস জানানোর চেষ্টা করছি।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): চলতি সপ্তাহটি মেষ রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। বিদ্যার্থীদের পড়াশোনায় মনযোগঅ হতে হবে। প্রেম ভালোবাসাকে প্রাধান্য দেওয়ার ক্ষেত্রে আরো হিসেবী হওয়া উচিৎ। সন্তানদের সাথে রূঢ় আচরণ না করে সদয় আচরণ করা উচিৎ। সপ্তাহের মধ্যভাগে চন্দ্রের প্রভাবে শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হতে হবে। কর্মস্থলে সকলের প্রতি সম্মান পূর্ণ আচরণ করার চেষ্টা করুন। কাজের লোক বা অধিনস্ত কর্মচারীদের সাথে কোনো প্রকার তর্ক বিতর্ক আপনার জন্য শোভনীয় হবে না। সপ্তাহের শেষার্ধে দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতি ও ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায় ভালো আয় রোজগার আশা করা যায়। অংশিদারী ব্যবসায় জীবন সাথীর পূর্ণ সাহায্য পাবেন। সপ্তাহের শেষ দিনে পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। আত্মীয় স্বজনের কাছ থেকে অপমানের আশঙ্কা প্রবল। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে মায়ের সাহায্য বা কোনো আত্মীয়ের সাহায্য পাবেন। গৃহে আগত অতিথি সৎকারে ব্যয় যোগ প্রবল। যানবাহন মেরামতে কিছু অর্থ ব্যয় হবে। জমি জমা ও ভূমি সংক্রান্ত বিষয়ে মীমাংসা হতে পারে। সপ্তাহের মধ্যভাগে সৃজনশীল পেশাজীবীদের ভালো যাবে। নুতন করে কিছু কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা। প্রেম ও রোমান্সে সফল হবেন। সপ্তাহের শেষার্ধে কর্মস্থলে কিছু ঝামেলার আশঙ্কা। সহকর্মীদের সাথে অকারণে বিবাদে না জড়ানোই ভালো। সপ্তাহের শেষ দিনে দাম্পত্য বিষয় নিয়ে কিছু ঝামেলা দেখা দেবে। ব্যবসা বাণিজ্যে ঝামেলা এড়িয়ে চলতে পারলে সাফল্য পাবেন। বিবাহের ক্ষেত্রে অনাকাঙ্খীত বাধা দেখা দেবে।

মিথুন রাশি(২১ মে থেকে ২০ জুন): সপ্তাহটি মিথুন রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। বৈদেশিক যোগাযোগে অগ্রগতি দিয়ে সপ্তাহের শুরু হতে পারে। গার্মেন্টস ব্যবসায়ী ও পোষাক প্রস্তুতকারকগণ কোনো ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের প্রবাসে সাফল্যের সংবাদ আপনাকে আনন্দ দেবে। সপ্তাহের মধ্যভাগে আপনার পারিবারিক কাজে মায়ের সাহায্য পাবেন। কর্মস্থলে আপনার কোনো প্রত্যাশা পূরণ হবে। যানবাহন ক্রয় করতে পারেন। সপ্তাহের শেষার্ধে সন্তানের জন্য কিছু দুঃশ্চিন্তা হতে পারে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষ দিনে শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে সহকর্মী বা অধিনস্ত কর্মচারী কারো অসুস্থতার সংবাদ পেতে পারেন। বকেয়া টাকা আদায় করতে গিয়ে হেনস্তার শিকার হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে খুচরা ও পাইকারী ব্যবসায়ীক কার্যক্রমে আশানুরুপ লাভ ও গৃহে শ্যালক শ্যালিকা দেবর ননদের আগমন আপনাকে আনন্দ দেবে। সঞ্চয়ের প্রচেষ্টায় আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সপ্তাহের মধ্যভাগে ছোট ভাই বোনের বিবাহ শাদী বা চাকরির কথাবার্তায় অগ্রগতি হতে পারে। বিদেশ থেকে ভালো সংবাদ পাবেন। সাংবাদিক ও অনলাইন সার্ভিস প্রোভাইডারদের ভালো লাভের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষার্ধে আপনার প্রত্যাশা পূরণ হবে। গৃহ বদল করতে পারেন। মায়ের কাছ থেকে কিছু সাহায্য লাভের সম্ভাবনা। সপ্তাহর শেষ দিনে শৈল্পিক কাজের জন্য বাহিরে যেতে হবে। সন্তানের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুর দিকে আপনার প্রত্যাশা পূরণ হবে। বকেয়া টাকা পয়সা আদায়ের ক্ষেত্রে সফল হবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সপ্তাহের মধ্যভাগে ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন। কোনো আত্মীয় কুটম্বর সহযোগিতা পেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। সপ্তাহের শেষার্ধে আপনার সরকারী ও বেসরকারী চাকরি বাকরির যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রতিবেশী কারো সাহায্য পাবেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজের যোগাযোগ বলবান। সপ্তাহর শেষ দিকে সাংসারিক বিষয়ে আত্মীয়দের উপর রাগ করতে পারেন। জীবন সাথীর সাথে কিছু উত্তপ্ত বাক্য বিনিময় হতে পারে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২২ আগষ্ট থেকে ২২ সেপ্টের): কন্যা রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে বাড়ি পরিবর্তন সংক্রান্ত কারণে বহু ব্যয় হতে পারে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভ ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। সপ্তাহের মধ্যভাগে অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। কাজ কর্মে ভালো কোনো সংবাদ পেতে পারেন। জীবন সাথীর কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ। সপ্তাহের শেষার্ধে আপনার আয় রোজগারে উন্নতি হবে। খুচরা ব্যবসায়ীদের বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। সাংসারিক বিষয়ে ছোট ভাই বোনের সাথে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। সতর্ক হতে হবে। প্রকাশক ও মিডয়াকর্মীরা কোনো প্রকার আইনগত জটিলতার সম্মূখীন হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার সপ্তাহটি ভালো যাবে। সপ্তাহের শুরুতে বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। বড় ভাই ও বন্ধুর কাছ থেকে পূর্ণ সাহায্য পেতে পারেন। বকেয়া বেতন পারিশ্রমিক আদায়ের যোগ প্রবল। সপ্তাহর মধ্যভাগে আপনার দূরের যাত্রা হতে পারে। বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ আয় রোজগারের সুযোগ পাবেন। প্রবাসীদের কর্মস্থলে উন্নতির সম্ভাবনা। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের কিছু জরিমানার সম্মূখীন হতে হবে। সাংসারিক বাজার সদাইতে কিছু অর্থ ব্যয়ের যোগ। সপ্তাহের শেষার্ধে আপনার সকল জটিলতার অবশান আশা করতে পারেন। ব্যবসায়ীক দুঃশ্চিন্তা ও অনিশ্চয়তার অবশান হতে থাকবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা। সপ্তাহের শেষ দিনে নগদ টাকার সঙ্কটে পড়তে পারেন। কোনো আত্মীয়র উপর মন খারাপ হওয়ার আশঙ্কা। সঞ্চয়ে বাধা বিপত্তি দেখা দেবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার সপ্তাহটি ভালো যাবে। সপ্তাহের শুরুতে আপনার সম্মান মর্যাদা উত্তরোত্তর বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য আপনাকে কর্ম প্রাপ্তিতে সহায়তা করতে পারে। সপ্তাহের মধ্যভাগে বন্ধু ও পরিচিত শুভাকাঙ্খীর সহায়তা পেতে পারেন। ব্যবসায়ীক কাজে বন্ধুর কাছ থেকে আর্থিক সহায়তা লাভের যোগ প্রবল। সপ্তাহের শেষ দিকে বৈদেশিক ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। আমদানী রপ্তানী বাণিজ্যে কর্মচাঞ্চল্য ফিরে আসতে পারে। দূরের যাত্রায় স্বাস্থ্য সুরক্ষা মেনে চলুন। সপ্তাহর শেষ দিনে শরীর স্বাস্থ্য ভালো যাবে না। শরীরের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। মানসিক অস্থিরতা বা অশান্তি আপনার দাম্পত্য জীবন ও শরীরের উপর প্রভাব ফেলবে।

ধনু রাশি(২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার জন্য চলমান সপ্তাহটি সার্বিক ভাবে শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে ভাগ্য সহায় হতে পারে। কোনো গুরুজন বা পিতার সহায়তা পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার পথ সুগম হবে। সপ্তাহের মধ্যভাগে বেকারদের কারো তদবিরে কর্মলাভের সুযোগ আসতে পারে। স্বাস্থ্য বিভাগে কর্মরতরা অপ্রত্যাশিত কোনো সুযোগ পেয়ে যাবেন। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা। সপ্তাহের শেষার্ধে বন্ধুর সাহায্য পাবেন। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। ব্যবসায় কোনো বড় ভাই বোনের বিনিয়োগ আপনাকে পূঁজির সঙ্কট থেকে উত্তরণে সাহায্য করবে।

মকর রাশি(২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে আপনার কাঙ্খীত কাজ কর্ম আপনার মনমতো হবে না। কোনো আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। ব্যবসায়ীদের বকেয়া টাকা পয়সা পরিশোধের তাগাদা বৃদ্ধি পাবে। সপ্তাহের মধ্যভাগে বৈদেশিক ব্যবসা বাণিজ্য ও কাজ কর্মে অগ্রগতি হতে থাকবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত হতে পারেন। সরকারী বৃত্তি বা উপবৃত্তির টাকা পাওয়ার চেষ্টা শুভ। জীবীকার জন্য বিদেশ যাত্রা বা প্রবাসীদের কর্মস্থলে পূণঃযাত্রার ক্ষেত্রে ভিসা জটিলতার অবশান হবে। সপ্তাহের শেষ দিনে বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে অনাকাঙ্খীত দীর্ঘসূত্রীতায় পড়তে পারেন। বন্ধুর সাথে আর্থিক লেনদেন নিয়ে কিছু জটিলতা দেখা দেবে। ছোটরা বড় ভাই বোনের বকাঝকার শিকার হতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার সপ্তাহটি দাম্পত্য ও ব্যবসায়ীক কাজের জন্য শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীরা পণ্য ক্রয়ে ব্যস্ত থাকতে পারেন। নব দম্পতিদের ঘরে কোনো খুশির সংবাদ আসতে পারে। সপ্তাহের মধ্যভাগে পাওনাদারের টাকা পরিশোধ করতে পারেন। পুরোনো কোনো চেক সংক্রান্ত জটিলতায় পুলিশী হয়রাণি দেখা দেবে। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলতে হবে। স্বাস্থ্য বিধি যথা নিয়মে না মানতে পারলে সংক্রামিত হওয়ার আশঙ্কা প্রবল। সপ্তাহের শেষার্ধে আপনার বিদেশ যাত্রা ও বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। বিদেশ থেকে কোনো পণ্য আমদানী করতে পারেন। পিতার সাহায্য লাভের সম্ভাবনা। সপ্তাহের শেষ দিনে চাকরিজীবীদের কর্মস্থলে কোনো জটিলতা দেখা দেবে। পদস্ত কর্মকর্তার দূঃব্যবহারে কষ্ট পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। আতঙ্কীত হওয়ার কিছু নেই। যাত্রা কালে কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। সপ্তাহের মধ্যভাগে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের যোগাযোগ বৃদ্ধি পাচ্ছে। অংশিদারী ও যৌথ মালিকানা ব্যবসায় পূনরায় বিনিয়োগ করতে হতে পারে। সপ্তাহের শেষার্ধে ব্যবসায়ীক বিষয়ে কোনো ঝুঁকি নিতে পারেন। আউট সোর্সি থেকে কিছু অর্থ লাভের সুযোগ রয়েছে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষ দিনে ভাগ্য বিরম্বনার শিকার হতে পারেন। বৈদেশিক কাজ বা বিদেশ যাত্রার ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।