শ্যামলী পিসি কালচার অফিসের নিরাপত্তাকর্মী করোনার উপসর্গ নিয়ে মৃত্যু

১ জুন ২০২০, ৫:৩৯:৪৩

টাঙ্গাইলের ভূঞাপুরে করোনার উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিলচাপড়া গ্রামের বাসিন্দা। সোমবার (১ জুন) ভোরে তার নিজ বাড়িতে তার মৃত্যু হয়। ওই বৃদ্ধ ঢাকায় শ্যামলী পিসি কালচার অফিসের এক নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। পরিবার সূত্রে জানা যায়, ঢাকার ওই অফিসে কর্মরত অবস্থায় সর্দি-কাশি ও জ্বর হলে পরিবারকে জানালে বাড়িতে আসতে নিষেধ করেন। নিশেধ না শুনেই অসুস্থ শরীর নিয়ে গত রবিবার (৩১ মে) প্রাইভেটকার যোগে বাড়ি ফিরেন। আজ সোমবার (১ জুন) সকালে তিনি মারা যায়।

এদিকে, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ার ঘটনায় বৃদ্ধকে দাফনে বাঁধা দেয় স্থানীয়রা। পরে এ খবর শুনে স্থানীয় উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে ইসলামী ফাউন্ডেশনের সহযোগিতায় বিলচাপড়া কবর স্থানে দুপুরে দাফন করা হয়।

এ বিষয়ে গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু নিশ্চিত করে জানান, উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে ওই বৃদ্ধের মরদেহ দাফন সম্পূর্ণ হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন, ইসলামী ফাউন্ডেশনের উপজেলা শাখা’র সুপার ভাইজার আনিছুর রহমানসহ স্থানীয়রা। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহী উদ্দিন আহম্মেদ জানান, তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।