বুড়িচংয়ে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

১ জুন ২০২০, ৭:১০:২৭

কুমিল্লা জেলার বুড়িচং থানা পুলিশ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে বুড়িচং থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। থানা সূত্রে জানা যায়,জেলার বুড়িচং থানা অফিসার ইনচার্জ মোজাম্মেল হক পিপিএম এর নির্দেশে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে রাজাপুর ইউনিয়নের চড়ানল এলাকায় বাগড়া-কুমিল্লা সড়কের উপর চৌধুরী ব্রীজের পাশে (১ জুন) আনুমানিক রাত ১টা ৩০মিনিটে ৪ হাজার ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে এসআই মোঃ আব্দুল্লাহ আল মামুন, এসআই মেজবাউল আলম ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের চড়ানল দক্ষিণ চৌধুরী পাড়ার মো: আবু শাহীনের ছেলে জিন্নাহ চৌধুরী(জিন্নাত ২৩),কুমিল্লা শাসনগাছা এলাকার মৃত: সুলতান মিয়ার ছেলে আলাল হোসেন(২৮) ও অপরজন পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়ার মো: শাহ জাহানের ছেলে মোঃ আসলাম হোসেন(৪৫)। আটক ব্যক্তিদের বিরুদ্ধে বুড়িচং থানায় মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।