বগুড়ায় দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

১ জুন ২০২০, ৭:১৬:১৩

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ার আদমদীঘিতে দেশীয় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাত ১১টায় ডাকাতি প্রস্ততি কালে উপজেলার মুরইল-নসরতপুর সড়কের একটি বাঁশ ঝাঁড় থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো. আদমদীঘি উপজেলার বিনাহালী গ্রামের ফুলবর রহমানের ছেলে মাসুদ রানা (২৮), কাহালু উপজেলার শিলকওড় পশ্চিমপাড়ার আব্দুর রহিমের ছেলে রাজু প্রামানিক (২৪) ও দুপচাঁচিয়া উপজেলার খলিশ^র সাখিদারপাড়ার সেকেন্দার আলীর ছেলে মামুনুর রশিদ সোহেল। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক আইউব আলী বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন জানান, গত রোববার রাতে টহল পুলিশ ডিউটি করার সময় ডকাতি সংঘটিত করার জন্য একদল ডাকাত প্রস্ততি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিক্তিতে আদমদীঘির মুরইল-নসরতপুর সড়কের জনৈক খায়রুল ইসলাম রুবেলের বাড়ির পূর্ব পাশে একটি বাঁশ ঝাঁড়ে অভিযান চালিয়ে উল্লেখিত আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে ৩টি বড় ধারালো হাসুয়া ও ৩টি লাঠি উদ্দার করা হয়। সোমবার দুপুরে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানায়, গ্রেফতারকৃত ডাকাতের বিরুদ্ধে আদমদীঘি, দুপচাঁচিয়াসহ কয়েকটি থানায় একাধিক মামলা রয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।