সিটি কর্পোরেশনের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি: মেয়র তাপস

২ জুন ২০২০, ৬:০৫:২৭

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমি শহীদ এবং মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। কর্পোরেশনের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি রয়েছে। এই দুর্নীতিকে আমি প্রশ্রয় দেব না এবং দুর্নীতির লেশমাত্র এই সংস্থায় রাখব না। মঙ্গলবার (২ জুন) নগর ভবনের মেয়র মোহাম্মদ হানিফ মিলনায়তনে অনুষ্ঠিত কর্পোরেশনের ২য় পরিষদের প্রথম কর্পোরেশন সভায় তিনি এসব কথা বলেন। সভাপতির বক্তব্যে মেয়র বলেন, ঢাকাবাসীর কাছে দেয়া ওয়াদা পূরণে কর্পোরেশনের কাউন্সিলররাই তার পথচলার প্রধান সঙ্গী। আজ থেকে আমাদের নব যাত্রা শুরু হল। শুরু হল নব সূচনা। ঢাকাবাসীর কল্যাণে দেয়া ওয়াদা পূরণের লক্ষ্যে আমরা কর্মপরিকল্পনা গ্রহণ করছি । ইনশাআল্লাহ আমাদের কার্যক্রমের মাধ্যমেই ঢাকাবাসী এর প্রতিফলন দেখতে পাবেন।

তিনি বলেন এখন থেকে কর্পোরেশনের সব কাজে কাউন্সিলরদের সম্পৃক্ত করা হবে এবং ঢাকাবাসীর কল্যাণে যা কিছু করা হবে, যেসব সিদ্ধান্ত নেয়া হবে তা তাদের নিয়েই করা হবে এবং তার বাস্তবায়ন করা হবে। মেয়র বলেন এই করোনা পরিস্থিতি মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়ার অভিযাত্রায় আমরা উন্নত ঢাকা গড়ার ভিত্তি রচনা করে যাব। এজন্য বছরে ৩৬৫ দিন ১২ মাস ২৪ ঘণ্টা আমাদের কাজ করে যেতে হবে। ঢাকাবাসীর কাছে আমাদের যে দায়বদ্ধতা তা সবাই নিষ্ঠা নিয়ে আন্তরিকতার সঙ্গে করলে সব সঙ্কট মোকাবেলা করেই আমরা কর্পোরেশনকে ঢাকাবাসীর আস্থা ও গর্বের সংগঠনে পরিণত করতে সক্ষম হব।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।