ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

৫ জুলাই ২০২০, ১০:৩১:১৯

টাঙ্গাইলের সদর উপজেলার করটিয়া হাট বাইপাস এলাকায় ট্রাকের ধাক্কায় এনামুল হক সুমন (২৫) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন তার সাথে মো. জহিরুল ইসলাম (৩০) নামে এক আরোহী। নিহত মোটর সাইকেল চালক সুমন ঢাকার আশুলিয়া উপজেলার ইসলাম নগর এলাকার মো. লেহাজ উদ্দিনের ছেলে ও জহিরুল একই উপজেলার পাণোদিয়া এলাকার বাসিন্দা। রবিবার (৫ জুলাই) বিকাল ৫ টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু সড়কের ওই এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এদিকে, দূর্ঘটনার সংবাদ শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কয়েক সদস্যের একটি দল নিহত ও আহতদের উদ্ধার করেন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম এ দুর্ঘটনার বিষয়টি বিডি২৪লাইভকে নিশ্চিত করেছেন।

এ বিষয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. রেজাউল করিম বিডি২৪লাইভ কে জানান, রবিবার বিকালে আশুলিয়া থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেলে চালকসহ দুইজন আরোহী টাঙ্গাইলের দেলদুয়ারের পাথরাইল যাচ্ছিল। পথিমধ্যে করটিয়া বাইপাস নামক এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা পণ্য একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে চালক সুমনের মৃত্যু হয়। আহত হয় জহিরুল।

তিনি আরও জানান, পরে ঘটনাস্থল থেকে নিহত মোটরসাইকেল চালক সুমনকে উদ্ধার করে এলেঙ্গা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয় এবং আহত জহিরুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।