‘দু’টি প্রতিষ্ঠানের প্রতারণা দেশের মানুষকে বিস্মিত করেছে’

১২ জুলাই ২০২০, ৪:১৮:২৮

করোনাভাইরাসের সংক্রমণ পরীক্ষায় ২টি প্রতিষ্ঠানের প্রতারণা মানুষকে বিস্মিত করেছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দ্রুততার সাথে তদন্তপূর্বক অভিযুক্তদের আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্টদের আহ্বান জানান। মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা সরকার কোন অন্যায়কারীকে ছাড় দেয়নি। ভবিষ্যতেও দিবে না। ওবায়দুল কাদের আজ রবিবার (১২ জুলাই) তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘তাদের এমন প্রতারণায় দেশের মানুষ বিস্মিত। শেখ হাসিনার সরকার কোন অন্যায়কারীকে ছাড় দেয়নি, ভবিষ্যতেও দিবে না।’ এ ঘটনায় দ্রুত তদন্ত শেষ করারও আহ্বান জানান তিনি। জণগণের জীবন-জীবিকার উপর সরকারের কোন দায়িত্ব নেই বিএনপি মহাসচিবের এমন অভিযোগে ওবায়দুল কাদের বলেন, ‘জীবন ও জীবিকার চাকা সচল রাখতে শেখ হাসিনা সরকার যখন নানামুখী সিদ্ধান্ত নিয়েছিলো, তখন বিএনপি সমালোচনা করেছিল কেন? লকডাউনের জন্য চাপ তৈরি করে মির্জা ফখরুল সাহেব এখন জনগণের জীবিকার কথা বলছেন। বিএনপির সুবিধাবাদী রাজনৈতিক চরিত্র এবং ডাবল স্ট্যান্ডার্ড ইতিমধ্যেই জনগণের কাছে পরিষ্কার হয়ে গেছে। বিএনপি বিষোদগার ছাড়া এ সংকটে জাতিকে কিছুই দিতে পারেনি।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।