বচ্চন পরিবারের জন্য দোয়া চাইলেন আফ্রিদি

১৩ জুলাই ২০২০, ৩:০৭:১৩

করোনাভাইরাস কখনো কখনো আগুনে সম্পর্কে পানিও ঢেলে দিচ্ছে। এই যেমন ধরুন অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হওয়ার পর তাঁর আরোগ্য কামনা করেন আফ্রিদি। টুইটারে কিন্তু এর প্রশংসায় ভারতীয় ক্রিকেটের সমর্থকেরাও। বলিউড কিংবদন্তি অমিতাভ ও তাঁর ছেলে অভিনেতা অভিষেক বচ্চন করোনায় আক্রান্ত। অমিতাভ ভর্তি হয়েছেন হাসপাতালে। পরে করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভের পুত্রবধূ বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া বচ্চন ও তাঁদের কন্যা আরাধ্য।

নিজেও করোনার সঙ্গে যুদ্ধ করেছেন আফ্রিদি। তাই এ মহামারীতে আক্রান্ত হলে মানুষের অসহায়ত্ব, বেদনা বেশ ভালোই জানা সাবেক এই পাক অলরাউন্ডারের। সেই উপলব্ধি থেকেই সুদূর পাকিস্তান থেকে বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন ও ছেলে অভিষেকের জন্য দোয়া চাইলেন তিনি। বলি শাহেনশাহের পরিবারে করোনার হানা পড়েছে খবর জানার পর রোববার (১২ জুলাই) টুইট করেন আফ্রিদি। আফ্রিদি লেখেন, ‘অমিতাভ বচ্চন ও জুনিয়র বচ্চনের জন্য দোয়া রইল। আশা করি দ্রুত ও ভালোভাবে আরোগ্য লাভ করবেন।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।