স্বামী-স্ত্রীকে গ্রেফতার দাবিতে মানববন্ধন

২৭ জুলাই ২০২০, ৮:১৭:২৩

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বৈলাজানের বাসিন্দা জান্নাতুল ফেরদৌস সাথীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (২৭ জুলাই) বিকালে ফুলবাড়ীয়া উপজেলার বৈলাজান গ্রামে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে কয়েকহাজার এলাকাবাসী অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য দেন স্থানীয়রা ।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন খান,বীর মুক্তিযোদ্ধা ইমান আলী,বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান,মুক্তিযোদ্ধার সন্তান হারুন অর রশিদ,মুক্তিযোদ্ধার সন্তান হাবিব খান,মুক্তিযোদ্ধার সন্তান তাজ উদ্দিন,ইয়াকুব আলী চৌধুরী,আফছর আলী মন্ডল,আক্তারুজ্জামান ৫ নংওয়াড আওয়ামিলীগ সভাপতি,মোঃ শাহজাহান মেম্বার ৫ নং ওয়াড,ইউনুছ আলী সাবেক মেম্বার ৫ নং ওয়াড,মোঃ আমজাত হোসেন ৫ নং ওয়াড আওয়ামিলীগ সাধারন সম্পাধক,মোঃ শাহজাহা মিয়া ২ নং পুটিজানা ইউনিয়ন আওয়ামিলীগ সাধারন সম্পাধক,মোঃ নজরুল ইসলাম, হযরত আলী।

বক্তারা বলেন,শামীমের স্ত্রী মামলাবাজ , মন্ত্রী শ ম রেজাউল করিমের ভাতিজি পরিচয় দানকারী জান্নাতুল ফেরদৌস সাথী স্বামী-স্ত্রীদ্বয় চিহ্নিত মাদক ব্যবসায়ী। মন্ত্রীর পরিচয়ে এবং বঙ্গবন্ধুর ছবি ব্যবহার করে মাদক ব্যবসা থেকে শুরু করে এমন কোনো অপরাধ নেই যা তারা করছে না । তাদের বিরুদ্ধে মাদকের মামলা থাকলেও আটক করে না পুলিশ। শামিম খন্দকার ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস সাথীর দাপটে স্থানীয়রা সব সময় আতঙ্কিত থাকেন। তাদেরকে আটক করে এলাকায় শান্তি ফিরিয়ে আনার দাবি জানান তারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।