‘বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের পাশে থাকবে’

২ আগস্ট ২০২০, ১১:০৩:৩৭

বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ‘করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের পাশে থাকবে। এই সংকটে যার যা কিছু আছে তাই নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।’ নাটোরের সিংড়ায় বানভাসী মানুষের সাথে ঈদ উদযাপন ও অসহায় পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করেছে সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট এম ইউসুফ আলী। আজ রবিবার (২ আগস্ট) বিকেল ৫টায় ২ শতাধিক বানভাসী মানুষের কাছে কুরবানির গোস্ত বিতরণ করা হয়। এসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব বলেন এ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এসময় বিএনপি নেতা অ্যাডভোকেট এম ইউসুফ আলী বলেন, ‘আজকে যারা ক্ষমতাসীন, তারা হয়তো অনেক বেশি কিছু বলছে। কিন্তু আমি মনে করতে চাই, আপনারা যতকিছুই করুন না কেন? মানুষের হৃদয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান রয়েছে। মানুষের হৃদয়ে ধানের শীষের প্রতীক আছে। মানুষের হৃদয়ে ওই চুরি-বাটপারি আর দুর্নীতি নেই। আজকে আওয়ামী বাকশাল চক্রের যে দুর্নীতি সারা দেশ ছেঁয়ে গেছে। তারা যতকিছুই করুক না কেন মানুষ সেগুলো ভালো চোখে দেখে না। মানুষ চায়, মানুষের জন্য প্রকৃত ভালোবাসা। আমরা আমাদের কষ্টার্জিত অর্থ দিয়ে মানুষের পাশে থাকতে চাই।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।