বাংলাদেশ সীমান্তের কাছে সহকর্মীর হাতে দুই বিএসএফ সদস্য খুন

৪ আগস্ট ২০২০, ১০:২৪:২৯

বাংলাদেশ-ভারত সীমান্তে মঙ্গলবার (৪ আগস্ট) বিএসএফ-এর এক জওয়ান গুলি করল অন্য দুই জওয়ানকে। মঙ্গলবার (৪ আগস্ট) ভোর সাড়ে তিনটে নাগাদ ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার কাছে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায়।

মঙ্গলবার ভারতীয় সংবাদ মাধ্যম দ্য হিন্দু জানিয়েছে, সোমবার রাতে ভারত-বাংলাদেশের সীমান্তের কাছে উত্তর দিনাজপুরের রানীনগর থানার অন্তর্ভুক্ত সীমান্তে তিনজন দায়িত্ব পালন করছিলেন। এ সময় একজনের গুলিতে অপর দুইজন বিএসএফ সদস্য নিহত হন।

উত্তর দিনাজপুরের পুলিশ সুপার সুমিত কুমার বলেন, কনস্টেবল উত্তম সুত্রধরের গুলিতে ইন্সপেক্টর মাহেন্দ্র সিং ভাট্টি ও কনস্টেবল অনুজ কুমার নিহত হন। তারা ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এক জ্যেষ্ঠ জেলা পুলিশ কর্মকর্তা বলেন, সহকর্মীদের গুলি করার পর সুত্রধর তার ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে আত্মসমর্পণ করেছে। সে এখন পুলিশ হেফাজতে আছে। দুই সহকর্মীর সঙ্গে কোনো একটি ইস্যুতে তার ঝগড়া হয়েছিল। আমরা এ ব্যাপারে তদন্ত শুরু করেছি।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।