বগুড়ার সেই শিশু অন্তঃসত্ত্বাকারী ধর্ষক হাফেজ মারা গেছেন

৫ আগস্ট ২০২০, ১২:২১:১৭

বগুড়ার নন্দীগ্রামের আলোচিত সেই শিশু অন্তঃসত্ত্বাকারী ধর্ষক হাফেজ রুহুল কুদ্দুস (৫৫) কারা হেফাজতে মারা গেছেন। মঙ্গলবার বিকালে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান। পরে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জেলা কারাগারের জেলার শরিফুল ইসলাম ঘটনার সত্যতা গণমাধ্যমের নিকট নিশ্চিত করেছেন।

ঘটনার বিবরনীতে জানা যায়, নন্দীগ্রামের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থী স্কুলে যাওয়ার আগে প্রতিদিন সকালে অন্য শিশুদের সঙ্গে হাফেজ রুহুল কুদ্দুসের বাড়িতে আরবি পড়তে যায়। সম্প্রতি বাড়িতে পরিবারের লোকজন কেউ না থাকার সুযোগে সবাইকে ছুটি দিয়ে শুধু ওই শিক্ষার্থীকে থাকতে বলেন হাফেজ রুহুল কুদ্দুস। পরে তাকে ধর্ষণ করেন হাফেজ রুহুল কুদ্দুস।

গত জুলাই মাসের প্রথম দিকে শিশুটি অসুস্থ হয়ে পড়লে বাবা-মা তাকে চিকিৎসকের কাছে নিয়ে যান।

৪ জুলাই স্থানীয় ক্লিনিকে আলট্রাসনোগ্রাফি করে জানা যায়, সে তিন মাসের অন্তঃসত্ত্বা। ১০ জুলাই শিশুর বাবা নন্দীগ্রাম থানায় হাফেজ রুহুল কুদ্দুসের বিরুদ্ধে মামলা করেন। ১২ জুলাই নওগাঁর হাপুনিয়া দীঘিপাড়া গ্রামে আত্মীয়র বাড়ি থেকে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়।গুরুতর অসুস্থ হয়ে পড়লে ৩০ জুলাই তাকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকালে তিনি মারা গেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।