শেরপুরের নকলায় ইয়াবাসহ গ্রেফতার ২

৫ আগস্ট ২০২০, ৬:২৯:২৪

শেরপুরের নকলা উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সুহেল মিয়া (৪৫) ও জাফর উদ্দিন (২১) নামে ২ মাদক কারবারীকে গ্রেফতার করেছে নকলা থানার পুলিশ। গ্রেফতারকৃত মাদক কারবারী সুহেল মিয়া উপজেলার টালকী ইউনিয়নের বিবিরচর পশ্চিমপাড়া এলাকার মৃত ছাইফুল ইসলামের ছেলে ও জাফর উদ্দিন গনপদ্দী ইউনিয়নের বারইকান্দি এলাকার মৃত আশ্রাফ আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (৫ আগস্ট) বেলা ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নকলা পৌরসভার গড়েরগাঁও মোড় এলাকায় এসআই সবুজ মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্য ঢাকা-নাকুগাঁও পাইপাস সড়কে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুহেল মিয়ার দেহ তল্লাসী করে ১০ পিস ও জাফর উদ্দিনের দেহ তল্লাসী করে ৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে। এব্যাপারে নকলা থানায় প্রচলিত মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আর গ্রেফতারকৃতদের শেরপুর আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।