করোনা আক্রান্ত মাশরাফির বাবা-মা

৮ আগস্ট ২০২০, ১০:৩৩:২৯

মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মোর্তুজা স্বপন ও মা হামিদা মোর্তুজা সহ পরিবারের চারজন এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রথমে মাশরাফি নিজেই আক্রান্ত হন করোনাভাইরাসে। এরপর ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজা ও স্ত্রী সুমনা হক সুমি। দীর্ঘ ২১ দিন করোনার সঙ্গে লড়াই করে সুস্থ হন তিন জনই। এবার মাশরাফির মা, বাবা, মামি ও ছোট ভাইয়ের স্ত্রী হলেন আক্রান্ত।

গতকাল শুক্রবার (৭ আগস্ট) গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন মাশরাফির মা হামিদা মোর্তুজা। নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও নড়াইল এক্সপ্রেস নামে খ্যাত মাশরাফির মামি কামরুন নাহার কুহু ও ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া তুহাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা রাসেল বিল্লাহ বলেন, ‘মাশরাফি পরিবারের আক্রান্ত চারজনই নড়াইলের বাসায় চিকিৎসা নিচ্ছেন; তারা সবাই সুস্থ আছেন।’ এদিকে মাশরাফির মা জানান, ‘শুক্রবার বিকেলে করোনা পজিটিভ হবার খবর পাই। আমরা সবাই একসঙ্গেই নমুনা দিয়েছিলাম। এখনও সবাই ভালো আছি, তেমন কোনো উপসর্গ নেই। আমরা সবাই বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি।’ ঈদুল আযহার আগে সুস্থ হয়ে নড়াইল যান মাশরাফি বিন মোর্ত্তজা। সেখানে বেশ কিছু কার্যক্রমে অংশ নেন তিনি। এরপর ৩ আগস্ট ফেরেন ঢাকায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।