জুতা টানছেন সরফরাজ, খেপেছেন শোয়েব

৮ আগস্ট ২০২০, ২:০০:০৬

গত বিশ্বকাপের পর দল থেকে বাদ পড়েছিলেন। এবার ইংল্যান্ড সফরে দলে ফিরলেও প্রথম টেস্টে তাকে টানতে হচ্ছে পানি। বলা হচ্ছে পাকিস্তানকে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতানো অধিনায়ক সরফরাজ আহমেদের কথা। দলে থেকে উইকেটে থাকা ব্যাটসম্যানদের জন্য পানি, জুতা নিয়ে মাঠে গেছেন সরফরাজ। আর তাতেই চটেছেন দেশটির কিংবদন্তী পেসার শোয়েব আখতার।

পাকিস্তান টিম ম্যানেজম্যান্টের ওপর চটে শোয়েব আখতার বলেছেন, ‘দৃশ্যটি আমার ভালো লাগেনি। করাচির একটি ছেলেকে দিয়ে যদি উদাহরণ তৈরি করতে চাওয়া হয়, তাহলে তা ভুল। পাকিস্তানকে চার বছর ধরে নেতৃত্ব দিয়েছে, দেশকে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতিয়েছে, এমন একজনের সঙ্গে এমনটি করা যায় না। তাকে জুতা বহন করতে বাধ্য করা হয়েছে। সে নিজে থেকে যদি এমনটি করে, তাকে থামানো উচিত। ওয়াসিম আকরাম কখনও আমার জন্য জুতা নিয়ে আসেনি। শোয়েব আরও বলেন, ‘এতে বোঝা যায়, সরফরাজ একান্তই বাধ্যগত ও দুর্বল একজন মানুষ। যেভাবে জুতা বয়ে নিয়ে গেছে, পাকিস্তানকে নেতৃত্বও নিশ্চয়ই সেভাবেই দিয়েছে সে! এ কারণেই মিকি আর্থার (সাবেক কোচ) সব সময় তার ওপর প্রভাব খাটিয়েছে। আমি বলছি না জুতা বহন করা কোনো সমস্যা, তবে একজন সাবেক অধিনায়ক এটা করতে পারে না।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।