সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে চাই: নেত্রকোণা জেলা প্রশাসক

১১ আগস্ট ২০২০, ৬:৫৪:৫০

নেত্রকোণা হাওর-বাওর ও পাহাড়ি অঞ্চল বেষ্ঠিত, এই এলাকার মানুষের পার্শ্বে থেকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। কৃষি ও মৎস সম্পদের উন্নয়নের বিশেষ ভূমিকা রাখতে হবে। মহামারি করোনায় জনসাধরণকে সাথে নিয়ে প্রত্যেক উপজেলার নির্বাহী অফিসারদের দুর্যোগ মোকাবেলায় বিশেষ ভূমিকা রাখতে হবে। মুক্তিযোদ্ধের চেতনায় জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও দলীয় নেতাকর্মী, সাংবাদিক ও সংস্কৃতি ব্যক্তিদের নিয়ে নেত্রকোণা মেঘা প্রকল্পগুলো দ্রুত সময়ে কাজ করতে চান তিনি। ‘বিডি২৪লাইভ’ এর প্রতিনিধির সাথে একান্ত সাক্ষাৎক্ষারে নবাগত জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান এ কথা বলেন।

নবাগত জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান গত ৯ই আগষ্ট নেত্রকোণায় জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব নেন। তিনি ২২তম ব্যাচের বিসিএস ক্যাডার। চট্টগ্রাম জেলার সন্দীপ উপজেলার কৃতিসন্তান। জেলা প্রশাসক হিসাবে যোগদানের পূর্বে তিনি প্রানিসম্পদ মন্ত্রণালয় এর উপসচিবের দায়িত্বে ছিলেন। এর আগে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), উপজেলা নির্বাহী অফিসার কাপ্তাই রাঙ্গামাটি ও সোনাইমুড়ি নোয়াখালী, সহকারী কমিশনার ভূমি বেগমগঞ্জ নোয়াখালী, নির্বাহী ম্যাজিস্ট্রেট চট্টগ্রাম সিটি করপোরেশন, প্রধান রাজস্ব কর্মকর্তা চট্টগ্রাম ওয়াসা কর্মরত ছিলেন। তিনি বিএ অনার্স, এম এ (ইংরেজি) ঢাকা বিশ্ববিদ্যালয়, এমবিএ, হিউম্যান রিসোস প্লানিং এন্ড ডেভেলপমেন্ট, গুরুগোবিন্দ সিং ইন্দ্রপ্রসাদ বিশ্ববিদ্যালয়, দিল্লী। এম বি এ, ইন্টারন্যাশনাল হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, গ্রীনউইচ ইউনিভার্সিটি, লন্ডন অধ্যায়নরত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।