নীলফামারীতে পুকুরে পড়ে ৩ শিশু, ১ মহিলার মৃত্যু

১২ আগস্ট ২০২০, ৮:৫৯:৪৭

নীলফামারীর ডোমারে একদিনে পৃথক ঘটনায় পুকুরে ডুবে তিন শিশুসহ এক মহিলার মৃত্যু হয়েছে। নানা বাড়ী বেড়াতে এসে পুকুরের পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১২ আগস্ট) দুপুরে ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের ৮নং ওয়ার্ড ঘোনপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শিশুরা হলো সোনারায় ইউনিয়নের চাকধাপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে সাইমা ইসলাম(৫) ও একই গ্রামের মো. সুমন রহমানের মেয়ে সুমনা(৬)। সম্পর্কে তারা খালাতো বোন।

স্থানীয়রা জানায়, সোনারায় ইউনিয়নের হরিহরা ঘোনপাড়া গ্রামের আব্দুর রহিমের বাড়ীতে ঈদ উপলক্ষে বেড়াতে আসেন মেয়ে,দুই মেয়ে জামাই, ও নাতনিরা। বুধবার দুপুর ১২টার রহিমের দুই নাতনি সাইমা ইসলাম ও সুমনা বাড়ীর পাশ্ববর্তী পুকুর ধারে খেলা করছিলো। এক পর্যায়ে সকলের অজান্তে দুইজনেই পুকুরে পড়ে ডুবে যায়। অনেক খুজাঁখুঁজির পর দুপুর ২টার দিকে পুকুরে তাদের মৃত্যু দেহ ভেসে উঠে।

সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অপরদিকে পুকুরে হাত পা ধুতে গিয়ে পানিতে ডুবে মা মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার সকাল নয়টায় উপজেলার ভোগডাবুরী ইউনিয়নের চিলাহাটি প্রগতিপাড়া পুকুর থেকে ভাসমান লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলো-চিলাহাটি প্রগতিপাড়া ইসমাইল হোসেনের স্ত্রী আলেয়া বেগম (৩৬) ও তার ছয় মাসের মেয়ে মনি আক্তার।

পরিবার সূত্র জানান, ঘটনার দিন মনি আক্তার পায়খানা করলে তাকে পরিস্কার করতে আলেয়া পুকুরে যায়। এসময় মা মেয়ে পুকুরে পড়ে গিয়ে দুর্ঘটনা ঘটেছে। তাছাড়া আলেয়া র্দীঘ দিন থেকে মানর্ষিক রোগে আক্রান্ত। ইউপি সদস্য ইছোব আলী জানান, আলেয়া বেগমের পাগলামী নিয়ে একাধিক বার আপোষ মিমাংসা করা হয়েছে। আলেয়ার ভাইরা এই মৃত্যুকে রহস্যজনক দাবী করলে পুলিশ লাশ দুটি ময়না তদন্ত্রের জন্য মর্গে পাঠান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।