আমি খুব বিপদে আছি, পিয়নের চাকরি পাইলেও করবো: রিপন

১০ সেপ্টেম্বর ২০২০, ৩:৩১:০২

‘আমি খুব বিপদে আছি। আমার এখন একটা চাকরি দরকার। আমি খুব শিক্ষিত না। কিন্তু কিছু কাজ তো করতে পারবো। পিয়নের মতো একটা চাকরি পাইলেও করবো।’

সম্প্রতি এসব কথা বলেন ‘রিপন ভিডিও’ নামে ভাইরাল হওয়া সেই মো. রিপন মিয়া। পেশাগত জীবনে একজন কাঠমিস্ত্রী হলেও করোনার কারণে কাজ বন্ধ গত ৬/৭ মাস ধরে। তার ঘরে এখন খাবার নেই। সেই দৃশ্যই তিনি দেখালেন এক ভিডিও বার্তায়।

রিপন বলেন, আমি কাঠের দোকানে কাজ করতাম, সেই দোকান বন্ধ। আমি বিপদে পড়ে মানুষের কাছে সাহায্য চেয়েছি। মানুষ আমাকে সাহায্যও করছে। আমার বাড়িতে এখন এক মাসের চাল আছে। এক মাস চলবো। তারপরে কি করবো? তাই আমার এখন একটা চাকরি দরকার।

রিপনের বাড়ি নেত্রকোনা সদরের দক্ষিণ বিশোরায়। ‘হায় ফ্রেন্ড, তোমরা সবাই ভালো আছো? আই এম রিপন ভিডিও। তোমাদের মাঝে এসে গেলাম একটা ছন্দ বলতে…এভাবেই ফেসবুক লাইভ অথবা ভিডিও নিয়ে হাজির হন নেত্রকোনার রিপন। আর রীতিমত ভাইরাল হয় তার সেসব ভিডিও।

মূলত তার এসব ভিডিওতে থাকে বিভিন্ন ছন্দ। ভুল উচ্চারণের কারণে ভিডিওগুলো মজা করে দেখে নেটিজেনরা। এসব ভিডিও শেয়ারও হয় অনেক। এর ফলে সহজেই ফেসবুকে লাখ লাখ ভিউ হয় তার ভিডিও।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।