ঢাকায় মীর আসুদ, নওগাঁয় গোলাম কবির জাপার প্রার্থী

১২ সেপ্টেম্বর ২০২০, ১১:০১:০২

উপনির্বাচনে ঢাকা-৫ আসনে মীর আবদুস সবুর আসুদ এবং নওগাঁ-৬ আসনে কাজী গোলাম কবিরকে প্রার্থী করেছে সংসদের বিরোধী দল জাতীয় পার্টি (জাপা)। শনিবার (১২ সেপ্টেম্বর) বনানী কার্যালয়ে দলের মনোনয়ন বোর্ডের সভা শেষে জাপা চেয়ারম্যান জিএম কাদের তাদের নাম ঘোষণা করেন।

বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, প্রতিটি উপনির্বাচনে জাপার প্রার্থীরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবেন। চূড়ান্ত বিজয়ের লক্ষ্যে সর্বশক্তি নিয়েই ভোটে লড়বেন। জয়ের জন্যই পার্টির প্রত্যেক নেতাকর্মী লড়বেন। জনগণও এরশাদের লাঙ্গল মার্কায় ভোট দিতে উন্মুখ হয়ে রয়েছেন।

আগামী ১৭ অক্টোবর ঢাকা-৫ এবং নওগাঁ-৬ আসনের উপনির্বাচনের ভোট হবে। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে জোট করে ভোট করলেও উপনির্বাচনে একক প্রার্থী দিচ্ছে জাপা। পাবনা-৪ আসনের উপনির্বাচনেও লাঙ্গলের প্রার্থী রয়েছেন।

জিএম কাদেরের সভাপতিত্বে জাপার মনোনয়ন বোর্ডের সভায় ছিলেন দলের কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার ও সৈয়দ আবু হোসেন বাবলা। বাকি পাঁচ সদস্য ছিলেন গড়হাজির। মনোনয়ন পেয়ে জাপার প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ জানান, জয়ের জন্যই ভোটে লড়বেন। সুষ্ঠু নির্বাচন হলে জাপার জয়ের বিষয়ে তিনি আশাবাদী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।