ছুটির দিনে বাজার মনিটরিং করলেন পাংশার ইউএনও

১৮ সেপ্টেম্বর ২০২০, ২:৩৬:২৭

রাজবাড়ীর পাংশা শহরের কাচা বাজার, মাছ বাজার, কাচা মালের আড়ৎ সহ বাজার মনিটরিং করেছেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ছুটির দিন হওয়া শর্তেও সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পাংশা মডেল থানা পুলিশের সহযোগীতায় বাজার পরিদর্শন করেন। এ সময় তিনি প্রতিটি দোকানে মূল্য তালিকা টানিয়ে রাখার নির্দেশ প্রদান করেন, আড়ৎদারদের পেঁয়াজ বা অন্য কোন মালামাল নিয়ে কারসাজি না করতে নির্দেশ প্রদান করেন।

বাজার মনিটরিং কালে উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস বলেন, আমাদের দেশে এখনও প্রচুর পরিমান পেয়াঁজ মজুদ রয়েছে আপনারা কেউ গুজবে কান দিবেন না। ভারত পেয়াজ বন্ধ করেছে এই সংবাদেই কেন বাজারে পেয়াজের দাম বৃদ্ধি হয়েছে। এটা আমাদের দেশীও কিছু অসৎ ব্যবসায়ীরা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতেই এসব অপ্রচার চালিয়ে বাজারকে অস্থিতিশীল করার চেষ্টা করছে, এখনও যে পরিমান পেঁয়াজ আমাদের দেশে মজুদ রয়েছে তা ৩-৪ মাস ভালো ভাবে চলবে, আর ৩-৪ মাস পরই নতুন পেঁয়াজ বাজারে আসবে। আজ সন্ধ্যাই কাঁচা মালের আড়ৎদারদের বসে মিটিং করে সরকারের এই বার্তা পৌঁছে দেওয়ার নির্দেশ দিয়েছেন ইউএনও বিপুল চন্দ্র দাস। বাজার মনিটরিং এর সময় পাংশা মডেল থানার এস আই মোঃ সেকেন্দার আলী সঙ্গীয় পুলিশ ফোর্স সঙ্গে ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।