সোমবার দিনটি যেমন কাটবে আপনার

২০ সেপ্টেম্বর ২০২০, ১০:১১:৪১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও বৃহস্পতি। ২১ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর বৃহস্পতির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৩, ১২, ২১, ৩০। আপনার শুভ বর্ণ: সবুজ ও হলুদ। শুভ গ্রহ ও বার: বুধ ও বৃহস্পতি। শুভ রত্ন: পান্না ও পোখরাজ। আজকের দিনর শুভ বর্ণ: আজ আপনার জন্য হলুদ ও সবুজ বর্ণ ভালো ফল বয়ে আনবে। জ্যোতিষশাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল ৫:৫৭-৭:৩৭, ৯:১১-১১:৩১, রাত ৮:১২-১১:৩০, ২:৩১-৩:৩৬ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র তুলা রাশিতে রাত ৯:৫৩ থেকে বৃশ্চিক রাশিতে অবস্থান করবে। চতুর্থী তিথি সকাল ৮:০৫ পর্যন্ত পরে ৫মী তিথি শেষ রাত ৫:৪৬ পর্যন্ত পরে ৬ষ্ঠী তিথি চলবে। আজকের দিনের পরিত্যজ্য খাদ্য: আজ সকাল ৮:০৫ এর মধ্যে মূলা, শেষ রাত ৫:৪৬ পর্যন্ত বেল পরে নিম ও নিমের ঔষধ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর পূর্ণ সহায়তা আপনাকে দুঃশ্চিন্তা মুক্ত করতে পারে। অংশিদারী কাজে কিছু আয় রোজগারের সুযোগ পাবেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার শারীরিক অবস্থা ভালো নাও যেতে পারে। কর্মক্ষেত্রে অনাকাঙ্খীত দলাদলির শিকার হতে পারেন। কাজের লোক বা অধিনস্ত কর্মচারীদের আচরনে ক্ষুদ্ব না হওয়াই ভালো। গোপন ও প্রকাশ্য শত্রুতার শিকার হবেন। প্রয়োজনিয় কাগজ পত্র সাবধানে রাখতে হবে। কারো উপর অতিরিক্ত নির্ভরতা আপনাকে কষ্ট দেবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার সৃজনশীল কাজ কর্মে আজ কিছু আয় রোজগারের সুযোগ রয়েছে। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের চুক্তি হওয়ার সম্ভাবনা প্রবল। সন্তানের আচরনে কিছুটা অবাক হতে পারেন। প্রেমের সম্পর্কে স্বার্থপরতার কারনে ফাঁটল দেখা দেবে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার সাংসারিক ক্ষেত্রে আশানুরুপ উন্নতি হবে। পিতা মাতা ও ভাই বোনের পূর্ণ সাহায্য পাওয়ার সম্ভাবনা। গৃহ, ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সফল হতে পারবেন। আত্মীয়দের কারো কষ্টের সময় তার পাশে দাড়াতে হবে। যানবাহন ক্রয় বিক্রয় শুভ।

সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের বৈদেশিক কাজ কর্ম সফল হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাবেন। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায়ীরা লাভদায়ক চুক্তি করতে পারবেন। ছোট ভাই বোনের সাহায্য পাওয়া যাবে। অনলাইন কেনাকাটায় আশানুরুপ লাভের সুযোগ আসবে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগার বৃদ্ধির। বকেয়া বিল আদায়ের চেষ্টায় অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে শ্যালক শ্যালিকার সহায়তা লাভের সম্ভাবনা। খুচরা পাইকারী বিক্রেতাদের লাভের সম্ভাবনা প্রবল।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকাদের প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে চলতে থাকা সকল জটিলতা কাটিয়ে উঠতে চেষ্টা করুন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। সামাজিক ও রাজনৈতিক কাজে নতুন করে মূল্যায়িত হতে পারবেন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার ব্যয় বৃদ্ধি পাবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন। বিদেশ যাত্রার যোগ প্রবল। আমদানী রপ্তানী বানিজ্যে আশানুরুপ আয় রোজগারের সুযোগ রয়েছে। ট্রন্সপোর্ট ব্যবসার উদ্দেশ্যে যানবাহন ক্রয় করতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। বকেয়া বেতন আদায়ের চেষ্টা সফল হবে। ঠিকাদারী কাজে নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক ক্ষেত্রে বন্ধুর সাহায্য আপনাকে কোন বকেয়া বিল আদায়ে সফল করবে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার আজ কর্মস্থলে সকল ঝামেলা কাটিয়ে ওঠার। পিতার সাথে চলতে থাকা সম্পর্কের টানাপোড়ন কাটিয়ে উঠতে পারবেন। আয় রোজগারের ক্ষেত্রে পদস্ত কর্মকর্তার সহায়তা পাওয়া যাবে। বেকারদের চাকরি সংক্রান্ত সাক্ষাৎকার সফল হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের বিদেশ ভাগ্য বলবান। উচ্চ শিক্ষার জন্য বা জীবীকার জন্য বিদেশ যাত্রায় আত্মীয় স্বজনের সহায়তা পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের ক্ষেত্রে আগ্রহ বৃদ্ধি পাবে। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য অর্থ লাভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার আর্থিক ঝুঁকি বৃদ্ধি পাবে। পাওনাদারের আইনগত জটিলতার কারনে পুলিশী হয়রাণির আশঙ্কা প্রবল। বন্ধু বা আত্মীয়র অসুস্থতা বা মৃত্যুর সংবাদ আপনাকে কষ্ট দেবে। রাস্তাঘাটে সাবধানে ও নিরাপদে চলাফেরা করুন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।