বিদেশি গোয়েন্দাদের হাত-পা ধরে ক্ষমতায় আসা যাবে না: হানিফ

২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:০৪:৩৪

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ বলেছেন, দেশ-বিদেশে বসে ষড়যন্ত্র করে শেখ হাসিনার নেতৃত্বাধীন গণতান্ত্রিক সরকারকে ক্ষমতাচ্যুত করা যাবে না। বিদেশের মাটিতে বসে অন্য দেশের গোয়েন্দাদের হাত-পা ধরে ক্ষমতায় আসা যাবে না। ক্ষমতায় আসতে হলে জনগণের সমর্থন নিয়েই আসতে হবে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে মুক্তিযোদ্ধা সন্তান প্রজন্ম ঐক্য জোট ‘উন্নয়ন ও অগ্রগতির বাংলাদেশ’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে।

সংসদ সদস্য হানিফ বলেন, পত্রিকায় দেখলাম বিএনপির উচ্চপদস্থ কয়েকজন নেতা লন্ডনে বসে বিভিন্ন দেশের গোয়েন্দা সংস্থার দ্বারস্থ হচ্ছেন। বিএনপির নিজের বলতে কিছু নেই। কারণ, তারা জানে তাদের প্রতি জনগণের কোনো সমর্থন নেই। এ জন্যই ক্ষমতায় আসতে সবসময় ষড়যন্ত্রের পথ খোঁজে।

বিএনপি নেতাদের উদ্দেশে হানিফ বলেন, বিদেশে বসে গোয়েন্দা সংস্থার সঙ্গে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার চেষ্টা করে লাভ নেই। গণতান্ত্রিক ধারায় ফিরে আসুন। আওয়ামী লীগ নেতাকর্মীরা ষড়যন্ত্র প্রতিহত করেই এগিয়ে যাবেন।

তিনি বলেন, বিএনপি নেতারা চোখে উন্নয়ন দেখেন না। এই সরকারের উন্নয়ন যারা দেখেন না, তারা আসলে চোখ থাকতে অন্ধ। তাদের চোখে ছানি পড়েছে। দ্রুত তাদের চোখের চিকিৎসা করা দরকার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।