পাইকগাছা ইউপি নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধ

২৬ সেপ্টেম্বর ২০২০, ৭:১৬:৩৫

তৃপ্তি রঞ্জন সেন, পাইকগাছা (খুলনা) থেকে: খুলনার পাইকগাছা উপজেলা পরিষদ এর উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্ণিং অফিসার এম মাজহারুল ইসলাম।

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে যাচাই-বাছাই শেষে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু ও বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ মোঃ আব্দুল মজিদ এর মনোনয়ন বৈধ ঘোষণা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সহকারী কমিশনার (ভুমি) মুহাম্মদ আরাফাতুল আলম, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্ণিং অফিসার কামালউদ্দীন আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দিন ফিরোজ বুলু সহ প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা। আগামী ৩ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহার ও ৪ অক্টোবর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে এবং আগামী ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।