শেরপুরে হুইপ আতিকের সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত

২৭ সেপ্টেম্বর ২০২০, ৮:২৭:১৯

জাতীয় সংসদের হুইপ ও শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপির রোগমুক্তি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল এর সুস্থতা কামনায় পৌরসভাধীন নয়আনী বাজারস্থ শ্রী শ্রী মা ভঁবতারা মন্দিরে এক বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় মন্দির প্রাঙ্গনে ওই প্রার্থনার আয়োজন করেন শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজন সরকার রাজু।

এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা ছাত্র লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বর্ষণ কারুয়া, মা ভবতাঁরা মন্দির পরিচালনা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক শান্তনু পাল, কোষাধ্যক্ষ মৃনাল বর্মণ, সদস্য অশিত সাহাসহ মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৫ সেপ্টেম্বর হুইপ আতিক করোনা ভাইরাসে আক্রান্ত হন। বর্তমানে তিনি শারীরিকভাবে স্বাভাবিক এবং সম্পূর্ণ সুস্থ্য আছেন। তিনি ঢাকার নেইম ভবনে নিজের ফ্লেটেই অবস্থান করছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।