প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বখাটে বিদ্যুৎ গ্রেফতার

২৮ সেপ্টেম্বর ২০২০, ১২:০২:৩৭

আব্দুল ওয়াদুদ, (বগুড়া) থেকে: বগুড়ার শেরপুরে প্রথম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় অভিযুক্ত বিদ্যুৎ হোসেন নামে (২১) এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার মির্জাপুর ইউনিয়নের খলিফাপাড়া গ্রামের জোলে সেখের ছেলে। রোববার (২৭ সেপ্টেম্বর) সন্ধায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে পরিবারের পক্ষ থেকে ঐদিন সকালে শেরপুর থানায় বখাটে বিদ্যুতের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকালের দিকে বাড়ির সামনে মেয়েটি খেলা করছিল। এসময় বাড়িতে কেউ ছিলেন না। এই সুযোগে শিশু মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে বিদ্যুৎ। একপর্যায়ে মেয়েটি কান্না ও চিৎকার শুরু করলে কৌশলে ওই বখাটে পালিয়ে যায়। পরে ওইদিন সন্ধ্যার দিকে মা-বাবাকে ঘটনাটি জানায় শিশুটি।

শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ বলেন, এই ঘটনায় থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা নেয়া হয়। পরে বিকালের দিকে অভিযুক্ত বিদ্যুৎকে গ্রেফতার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।