ব্রাহ্মণবাড়িয়ায় কাশবনে তরুণীর শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক

২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:০৭:১৬

ব্রাহ্মণবাড়িয়া তরুণীকে শ্লীলতাহানির ভিডিও ভাইরালের ঘটনায় জুনায়েদ (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে রবিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক জুনায়েদ জেলা শহরের দক্ষিণ পৈরতলার আব্দুল আওয়ালের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান জানান, আটক জুনায়েদ ঘটনাস্থলে উপস্থিত ছিল। সে মূলহোতা রহিমের বন্ধু। গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। জুনায়েদ ঘটনার সময় উপস্থিত যারা ছিল তাদের নাম জানিয়েছে। এই ঘটনার ভিডিও ধারণ করে শাকিল নামের তাদের এক বন্ধু।

পুলিশ পরিদর্শক শাহজাহান আরও বলেন, এই ঘটনায় পুলিশ বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছে। এতে প্রধান আসামি রহিমসহ ৫জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫/৬জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।