মঙ্গলবার দিনটি যেমন কাটবে আপনার

২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:২৮:৫৩

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি তুলা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও শুক্র। ২৯ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ২, ১১, ২০, ২৯। আপনার শুভ বর্ণ: সাদা ও রুপালী। শুভ গ্রহ ও বার: সোম ও শুক্র। শুভ রত্ন: হীরা ও সাদা মুক্তা। আজকের দিনের শুভ রং: আজ সাদা বা রুপালী রং এর মিশ্রণ আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। সকল শুভ কাজের জন্য যে সময় উত্তম: সকাল ৭:৩৮-১১:৩০, রাত: ৫:৫৪-৮:১১, ৯:০০-৯:৫০ এর মধ্যে। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র কুম্ভ রাশিতে অবস্থান করবে। ১৩শী তিথি রাত ১১:০৪ পর্যন্ত পরে ১৪শী তিথি চলবে। আজকের দিনের পরিত্যাজ্য খাদ্য: রাত ১১:০৪ পর্যন্ত বেগুণ পরে মাষকলাইর ডাল খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি হবে। বকেয়া বিল আদায়ে ঠিকাদারগন সফল হতে পারেন। চাকরীজীবীদের বেতন আদায়ের সুযোগ আসতে পারে। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে ভুল বুঝাবুঝি ও মিথ্যে অপবাদের আশঙ্কা রয়েছে। ব্যবসায়ীক কাজে সিদ্ধান্ত হীনতা দেখা দেবে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার কর্মস্থলে আজ রহস্যজনক ঘটনার সূত্রপাত হতে পারে। পদস্ত কর্মকর্তার সাথে পূর্বের কোনো মতানৈক্যর জেরে আপনার বদলীর আদেশ হতে পারে। সাংসারিক ক্ষেত্রে পিতার সাথে অযথাই তর্কে জড়িয়ে যেতে পারেন। প্রভাবশালী ব্যক্তির দ্বারা আজ উপকৃত হওয়ার কোন আশা না করাই ভালো।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ বৃদ্ধি পাবে। বাড়িতে ধর্মীয় কোনো সাধাকের আগমন হতে পারে। জীবীকার জন্য বিদেশ যাত্রায় দেখা দেবে। অনাকাঙ্খীত বাধা বিপত্তি। বিশ^ বিদ্যালয়ের শিক্ষার্থীরা কিছুটা হতাশ হতে পারেন। বৈদেশিক বাণিজ্যে রহস্যজনক ভাবে লাভের আশা রয়েছে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ঋণ বা ধার সংক্রান্ত জটিলতার। কেউ আপনার কাছ থেকে টাকা নিয়ে আজ অস্বীকার করতে পারে। আইনগত কোনো পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি নিতে পারেন। ব্যাংক সংক্রান্ত কাজে কাগজপত্র জনিত জটিলতা দেখা দিবে। রাস্তা ঘাটে সাবধানে চলা ফেরা করতে হবে। চিকিৎসা শাস্ত্রের সাথে জড়িতদের প্রচুর আয় রোজগারের যোগ।

সিংহ রাশি (২১ জুলাই- ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার আজ দাম্পত্য জটিলতা সামলানোই এক চ্যালেঞ্জ হয়ে উঠবে। জীবন সাথীর অকারন সন্দেহ ও ভুল বুঝাবুঝির তীর আপনার দিকে একের পর এক বর্ষিত হতে থাকবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে দেখা দেবে জটিলতা। স্বাভাবিক ব্যবসায়ীক কার্যক্রম ব্যহত হলেও রহস্যজনক ব্যবসায়ীক লেনদেনে সফল হতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার কর্মস্থলে সহকর্মীদের সাথে দেখা দেবে মতে অমিল। সরকারি চাকরীজীবীরাতো কর্মহানীর হাত থেকে বেঁচে যাবেন। কিন্তু বেসরকারী চাকুরেদের কর্মহাণীর আশঙ্কা প্রবল। ব্যবসায়ীক ও দাপ্তরিক ঝামেলার কারনে শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কাজের লোকের উপর নির্ভর করলে ঠকতে হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজের জন্য ঝামেলা পূর্ণ। অহেতুক চুরির অভিযোগে অভিযুক্ত হতে পারেন। ব্যবসায়ীক লেনদেনের ক্ষেত্রে আপনার দূরদর্শিতার প্রয়োজন রয়েছে। রোমান্টিক ক্ষেত্রে তৃতীয় কোনো ব্যক্তির কারনে চরম সংকট দেখা দিতে পারে। নাটকিয় কোনো ঘটনা ঘটবে। অভিনয় শিল্পীদের কাজে কর্মে দেখা দেবে জটিলতা ও দীর্ঘ সূত্রীতা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার পারিবারিক জীবনে কোনো জটিল ঘটনার অবতারনা হতে পারে। মাতৃক’লের কোনো আত্মীয়র হিংসার শিকার হতে পারেন। গৃহ শান্তি হয়ে যাবে এলোমেলো। জমি আবাসন সংক্রান্ত কাজে জটিলতা আরো বাড়তে পারে। আপন আত্মীয় স্বজনের চক্রান্তে গৃহ ত্যাগীও হতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার বৈদেশিক কাজে দেখা দেবে রহস্যজনক বাধা বিপত্তি। ছোট ভাই বোনের আচরণে কিছুটা কষ্ট পাবেন। অনলাইন কেনাকাটা ও লেনদেনের ক্ষেত্রে ভুল হওয়ার আশঙ্কা প্রবল। মূদ্রণ ব্যবসায়ী ও মিডিয়া কর্মীদের কাজে আরো বেশী সতর্ক হওয়ার প্রয়োজন রয়েছে। ব্যবসা বাণিজ্যের যোগাযোগে দেখা দেবে জটিলতা।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকাদের আজ বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় চাপ প্রয়োগ করার প্রয়োজন হবে। আত্মীয় স্বজন নানা ধরনের কথা বলে আপনার থেকে টাকা ধার করতে পারে। শ্যালক শ্যালিকা বা শ্বশুর শাশুড়িকে সাহায্যও প্রয়োজন হবে। আজ সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। খাদ্য ও পানিয় গ্রহণে সতর্ক থাকবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভের জাতক জাতিকার কর্মস্থলে নিজের সম্মান ও মর্যাদা বাড়াতে কোনো তদবির করতে হতে পারে। ব্যক্তি জীবনে ভুল বুঝাবুঝি বড় অন্তরায় হয়ে উঠবে। কারো কাছে নিজের গোপনীয় বিষয় আলোচনা করা ঠিক হবে না। আবেগের বশে কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। জীবন সাথীর প্রতি উদাসীন আচরন ঠিক নয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার আয় রোজগারের চেয়ে আজ অনাকাঙ্খীত ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজের জন্য কিছু টাকা হিসাবের চেয়েও বেশী ব্যয় হতে পারে। বৈদেশিক কাজের জন্য বাড়তি অর্থ প্রয়োজন পড়বে। আইনগত জটিলতা থেকে মুক্ত হওয়ার সুযোগ পেতে পারেন। প্রবাসীদের কাগজ পত্র ও ওয়ার্কপারমিট সংক্রান্ত বিষয়ে সতর্ক হওয়া প্রয়োজন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।