বুড়িচংয়ে ব্যারিস্টার রাফসানের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:২১:৩৫

ইতিহাসের মহানায়ক, বাঙ্গালি জাতির অবিসংবাদিত নেতা, কালজয়ী পুরুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা বিশ্ব মানবতার মমতাময়ী জননী, মাদার অব হিউমিনিটি গণতন্ত্রের মানসকন্যা, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে নানা আয়োজনের মধ্য দিয়ে।

সারাদেশের ন্যায় বুড়িচংয়েও পালিত হয়েছে বঙ্গবন্ধু কন্যার ৭৪তম জন্মদিন।কুমিল্লার দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলার সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেনের পুত্র ব্যারিস্টার রাফসান আহমেদ ও বুড়িচং উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে বুড়িচং সদর ইউনিয়ন পরিষদে দোয়া মাহফিল, বৃক্ষ রোপন ও বৃক্ষ বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম ভুইয়া, জহির মেম্বার, জামাল মেম্বার ও ইউনিয়ন পরিষদের সচিব জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ নেতা কুমিল্লা দ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক আশিকুর রহমান রাজিব, হাবিবুর রহমান হাসান, রাকিবুল হাসান, আসিফ হোসাইন, শরিফ, কাউসার, তোফায়েল, মাছুম ভূইয়া ইস্রাফিল, রাকিব, মিজান, জুয়েল, আকাশ, সুমন, রকি, রিয়াজুল, শাওন, সৌরভ, সিদ্ধার্থ, যোবায়ের, নাজমুল প্রমূখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।