গির্জায় আটকে কিশোরীকে ধর্ষণ: সেই ফাদার গ্রেফতার

১ অক্টোবর ২০২০, ১২:৩৯:৪১

তানোরে গির্জায় তিন দিন আটকে রেখে এক আদিবাসী কিশোরীকে ধর্ষণের মামলায় ফাদারকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাত ১২টার দিকে ফাদার প্রদীপ গ্যাগরীকে গ্রেফতার করা হয়। এর আগে রাতে ওই কিশোরীর ভাই বাদী হয়ে ‘মেরি ভিয়ান্নি গির্জা’র ফাদার প্রদীপ গ্যাগরির বিরুদ্ধে থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে বাড়ির কাছে ওই গির্জার পাশে ঘাস কাটতে গিয়ে নিখোঁজ হয় ১৫ বছর বয়সী ওই কিশোরী। খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে ২৭ সেপ্টেম্বর থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে গির্জার ফাদারের রুম থেকে ওই কিশোরীকে উদ্ধার করে পুলিশ। রুমে আটকে রেখে তিন দিন ওই কিশোরীকে ধর্ষণ করেন ফাদার প্রদীপ গ্যাগরি।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে নগরের নওদাপাড়া এলাকায় রাজশাহী ধর্ম প্রদেশের বিসপ হাউজ থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে প্রদীপকে আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া জবানবন্দি রেকর্ড করার জন্য ওই কিশোরীকেও আদালতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।