চুয়াডাঙ্গার জীবননগরে ৬ বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

২৯ অক্টোবর ২০২০, ৭:০৪:৩২

চুয়াডাঙ্গার জীবননগরে কয়া গ্রামে ৬ বছরের এক শিশুকে চকলেট দেওয়ার নাম করে যৌন হয়রানি করার অভিযোগে মল্লিক হোসেন (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে যৌন হয়রানির শিকার হওয়া শিশুটির মা বাদি হয়ে জীবননগর থানায় মল্লিক হোসেনের নামে মামলা দায়ের করলে পুলিশ বৃহস্পতিবার সকালে মল্লিক হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মল্লিক হোসেনকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত মল্লিক হোসেন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কয়া গ্রামের মৃত রহিম মল্লিক হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার জীবননগর উপজেলার কয়া গ্রামের বগার শিশু কন্যা (৬) বুধবার দুপুরে বাড়ির পাশে খেলা করছিল। এ সময় একই পাড়ার বৃদ্ধ মল্লিক হোসেন (৬০) শিশুটিকে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে ডেকে নিয়ে যায়। এরপর মল্লিক হোসেন শিশুটিকে জোরপুর্বক যৌন হয়রানি করার অপচেষ্টা করলে শিশুটি চিৎকার শুরু করে। এসময় প্রতিবেশীরা ছুটে এসে শিশুটিকে উদ্ধার করেন। পরবর্তীতে বিষয়টি গ্রাম্য সালিশের মাধ্যমে মিমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হবার পর শিশুটির মা বাদি হয়ে বুধবার রাতে জীবননগর থানায় একটি অভিযোগ দাখিল করেন।

সীমান্ত ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মোমিন বলেন, একটি মেয়েকে বৃদ্ধ যৌন হয়রানি করেছে এমন একটি অভিযোগ নিয়ে ওই শিশুটির মা এবং স্থানীয় ব্যাক্তিরা আমার কাছে আসলে দুই পক্ষকে ডেকে বিষয়টি জানার চেষ্ঠা করি। এক পর্যায়ে বিষয়টি নিয়ে বিশৃংখলা সৃষ্টি হলে জীবননগর থানা পুলিশকে অবহিত করি। জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, যৌন হয়রানির অভিযোগ পাবার পর কয়া গ্রাম থেকে অভিযুক্ত মল্লিক হোসেনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে চুয়াডাঙ্গা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।