ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় পঞ্চগড়ে মুসল্লিদের বিক্ষোভ

২৯ অক্টোবর ২০২০, ৭:১৩:১৩

মহানবী হযরত মুহাম্মদ (সা) কে নিয়ে কটূক্তি ও ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাঁক্রোর বিচার দাবি করে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল করেছে মুসল্লিরা। ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ পঞ্চগড় জেলা শাখার ডাকে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে পঞ্চগড় শের-ই-বাংলা পার্ক এলাকা থেকে তারা বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। মিছিলে বিক্ষোভকারীরা ফ্রান্সের প্রেসিডেন্টের বিচার দাবি করে বিভিন্ন স্লোগান দেয়। পরে পথসভায় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন পঞ্চগড়ের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ পঞ্চগড় জেলা শাখার সভাপতি কামরুল হাসান, ইসলামী ছাত্র আন্দোলনের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক সোহেল রানা। এ সময় বক্তারা মহানবী (সা.) কে নিয়ে কটূক্তি ও ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় ফ্রান্সের প্রেসিডেন্টকে বিচারের আওতায় আনার জন্য জাতিসংঘের প্রতি দাবি জানান। একই সাথে ফ্রান্সের সকল পণ্য বর্জনের ঘোষণা দেন তারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।