বাসে আগুন: আ’লীগ-বিএনপির পাল্টাপাল্টি অভিযোগ

১৩ নভেম্বর ২০২০, ৫:০৩:৩৮

বৃহস্পতিবার দুপুর থেকে ভাটারা, প্রেসক্লাব, শাহবাগ, গুলিস্তান সহ বেশ কয়েকটি জায়গায় মোট দশটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুবৃত্তরা। এ ঘটনাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও দীর্ঘদিনধরে ক্ষমতার বাইরে থাকা বিএনপি।

বিএনপির আগুন সন্ত্রাস কোনোভাবেই বরদাশত করা হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন ভিডিও ফুটেজে অনেককেই শনাক্ত করা গেছে। তাদের আইনের আওতায় আনা হবে।

অন্যদিক বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, সরকারের এজেন্সি এই কাজ করে বিএনপির ঘাড়ে দোষ চাপাচ্ছে।

এই ঘটনাকে ২০১৪-১৫ সালে বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাসের ধারাবাহিকতা হিসেবে উল্লেখ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দলের ধানমণ্ডি কার্যালয়ে তিনি বলেন, জনগণকে সঙ্গে নিয়ে এর দাঁত ভাঙা জবাব দেয়া হবে।

তবে এই ঘটনায় সরকারকে দায়ি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক অনুষ্ঠানে তিনি এই অভিযোগ করেন। বৃহস্পতিবার অনুষ্ঠিত ঢাকা ১৮ নির্বাচন নিয়েও পাল্টাপাল্টি বক্তব্য দেন দুই নেতা।

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।