জমি নষ্ট করে ড্রেন নির্মাণ, বাধা দেয়ায় বিবস্ত্র করে শ্লীলতাহানি

২৪ নভেম্বর ২০২০, ২:২০:৪৭

চম্পক কুমার, জয়পুরহাট থেকে: জয়পুরহাটে শ্লীলতাহানি ও মারধরের মামলা করার পর আসামিরা মামলাটি ধামাচাপা দিতে কাউন্টার মামলা করায় পালিয়ে বেড়াচ্ছেন ভুক্তভোগী পরিবার। নিরাপত্তা চেয়ে সাংবাদিক সম্মেলন করেছে তারা। মঙ্গলবার (২৪ নভেম্বর) বেলা ১১টার দিকে জয়পুরহাট জেলা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে করেন।

এসময় লিখিত বক্তব্যে ভুক্তভোগী পরিবারের পক্ষে রুমা খাতুন জানান, জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে গত ২০ নভেম্বর সকালে সদর উপজেলার আমদই কেন্দুল এলাকায় আমাদের আলুর জমি নষ্ট করে ড্রেন নির্মাণ করছিল প্রভাবশালী আনোয়ার হোসেন, ফরিদুল ইসলাম, ফিরোজ সরকার, মোঃ ইমু, মোঃ আফরোজ, লিটন সরকার, তোয়া সরকার, গোলজার, শফিকুল সহ তাদের দলবল। এসময় আমরা বাঁধা দিতে গেলে বাঁশের লাঠি, ধারালো হাঁসুয়া, কোদাল দিয়ে আমাদের উপর হামলা চালায় এবং আমাকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করে ও মারধর করে। আমার চাচা শ্বশুর আবু হোসেনের মাথায় কোদাল দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হয়ে বগুড়া মেডিকেলে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। পরে ২১ নভেম্বর আমরা মামলা করলে আসামীরা ২৩ নভেম্বর কাউন্টার মামলা করে এবং আমাদের পরিবারের লোকজনকে আসামীরা নানা রকম হুমকি দিয়ে যাচ্ছে। এতে আমরা পালিয়ে বেড়াচ্ছি। সুষ্ঠ তদন্ত করে দোষীদের গ্রেফতারের দাবী জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, রুমা খাতুনের বাবা শহিদুল ইসলাম, হাফিজুর রহমানের স্ত্রী আলম তারা বেগম, আসাদুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম সহ পরিবারের সদস্যরা ও সাংবাদিকরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।