গোপালগঞ্জে বাস খালে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৪

২৮ নভেম্বর ২০২০, ২:২০:১২

গোপালগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খালে পড়ে ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২০ জন। শনিবার (২৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার মালেক বাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম ৪ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া গ্রামের সুমন্ত কীর্ত্তনীয়ার ছেলে কৃষ্ণ কীর্ত্তনীয়া (৩২), মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামের সনজিৎ ধর (৪০), নিলফা গ্রামের মোমরেজ মোল্লার ছেলে ভ্যান চালক আকামুদ্দিন মোল্লা (৫০) অপর নিহতের নাম পরিচয় পুলিশ জানাতে পারেনি।

পুলিশের ওই কর্মকর্তা জানান, পিরোজপুর জেলার নাজিরপুর থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব- ১৪-২৭৬০) মালেক বাজার নামকস্থানে একটি ভ্যানকে বাচাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশের একটি খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যায়। আহত হয় অন্তত ২০ জন যাত্রী। মৃতের সংখ্যা বাড়তে পাড়ে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা মারাত্মক আহত ১৪ জনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।