চট্টগ্রামে একঝাঁক তারকা; চাইলেন রেজাউল করিমের পক্ষে ভোট

২৪ জানুয়ারি ২০২১, ১১:১১:৫১

ফুয়াদ মোহাম্মদ সবুজ, চট্টগ্রাম থেকে: চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে চলতি মাসের ২৭ জানুয়ারিতে। আর এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমের পক্ষে ভোট চাইতে চট্টগ্রাম ছুটে এসেছেন শোবিজের একঝাঁক তারকা। তাদের দেখা যায় নির্বাচনী প্রচারে অংশ নিতেও।

শনিবার (২৪ জানুয়ারি) বি‌কেল সা‌ড়ে তিনটায় চট্টগ্রাম প্রেস ক্লা‌বের সাম‌নে থে‌কে বাংলা‌দেশ চল‌চ্চিত্র ও টে‌লি‌ভিশন শিল্পীবৃ‌ন্দের ব‌্যানা‌রে নৌকার সমর্থ‌নে শুরু করা গণসং‌যোগ ও নির্বাচনী প্রচারনা কর্মসূচীর উ‌দ্বোধন ক‌রেন রেজাউল করিম চৌধুরী। এ সময় তি‌নি চট্টগ্রা‌মের মু‌ক্তিযুদ্ধ প্রজন্ম ও স্বাধীনতার সপ‌ক্ষের জনসাধারন‌কে নৌকার প‌ক্ষে উজ্জী‌বিত কর‌তে ভূ‌মিকা রাখার জন‌্য শিল্পী‌দের প্রতি ধন‌্যবাদ জানান।

এসময় শিল্পীবৃন্দ তা‌দের বক্ত‌ব্যে ব‌লেন, জন‌নেত্রী শেখ হা‌সিনা একজন নিরেট দেশ‌প্রেমিক মহান মু‌ক্তি‌যোদ্ধা‌কে চট্টগ্রাম সি‌টি ক‌র্পো‌রেশন নির্বাচ‌নে মেয়র প‌দের জন‌্য ম‌নোনয়ন দিয়ে স্বাধীনতার প্রতীক নৌকা তু‌লে দি‌য়ে‌ছেন। বীর এই মু‌ক্তি‌যোদ্ধা ষা‌টের দশ‌কের একজন ছাত্রনেতা। শত প্রলোভন ও স্বৈরাচা‌রের রক্তচক্ষুর শাসা‌নি যা‌কে বঙ্গবন্ধুর আদর্শ থে‌কে, জনকল‌্যা‌নের ব্রত থে‌কে একচুলও সরা‌তে পা‌রে‌নি। আদ‌র্শিক সৎ ও প্রজ্ঞাবান নেতা রেজাউল ক‌রিম‌কে নৌকায় ভোট দি‌য়ে মেয়র নির্বা‌চিত ক‌রে রূপসী চট্টগ্রা‌ম ও চট্টগ্রা‌ম মহানগ‌রের মানু‌ষের জীবনমান উন্নয়‌নের সু‌যোগ দি‌তে ভোটার‌দের প্রতি অনু‌রোধ জা‌নি‌য়ে শিল্পীবৃন্দ আ‌রো ব‌লেন, সমগ্র বাংলা‌দে‌শে জন‌নেত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে যে উন্নয়ন যজ্ঞ চল‌ছে তা‌তে তি‌নি চট্টগ্রা‌মের মানু‌ষের জীবনমা‌নের উন্নয়নের দা‌য়িত্ব দি‌তে উপযুক্ত ব‌্যক্তি‌কেই বে‌ছে নি‌য়ে‌ছেন এবং চট্টগ্রা‌মের মানুষ নৌকায় ভোট দি‌য়ে রেজাউল ক‌রিম‌কে বিজয়ী ক‌রে ‌নি‌জে‌দের বু‌দ্ধিমত্তার প‌রিচয় দি‌বেন। তারা আরো ব‌লেন, দে‌শের জন‌্য লড়াকু বী‌রের বিজয় হ‌লে বীর চট্টলার উন্নয়‌নের বিজয় হ‌বে।

শিল্পীবৃ‌ন্দের ম‌ধ্যে রিয়াজ আহ‌মেদ, তানভীন সুই‌টি, অরুনা বিশ্বাস, মীর সা‌ব্বির, তা‌রিন, বিজরী বরকতউল্লাহ, মা‌হিয়া মা‌হি, অপু বিশ্বাস, সায়মন সা‌দিকসহ অন‌্যান‌্যরা এসময় উপ‌স্থিত ছি‌লেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।