ফরিদপুরে নব-নির্বাচিত ছাত্রলীগের উদ্যোগে ১৫’শ কম্বল বিতরণ

২৭ জানুয়ারি ২০২১, ৮:৫৬:১৪

ফরিদপুর জেলার নব-নির্বাচিত ছাত্রলীগের উদ্যোগে সমাজের অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে ১৫’শ কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে জেলা শহরের ঝিলটুলী অম্বিকা মেমোরিয়াল ময়দানে ১৫’শ শীতার্তের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। জেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফাহিম আহমেদের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র অমিতাভ বোস। অতিথির বক্তব্যে এসময় পৌর মেয়র অমিতাব বোস বলেন, ‘ছাত্রলীগের নব-নির্বাচিত কমিটি নিয়ে যারা ষড়যন্ত্র করছেন তাদের বলতে চাই এই কমিটির বিরুদ্ধে ষড়যন্ত্র করেন আর ইন্ধন প্রদান করেন তাতে কোন লাভ হবে না। কারণ, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ছাড়া ফরিদপুর জেলা ছাত্রলীগের কমিটি গঠন হয়নি।’ এসময় তিনি ষড়যন্ত্রকারীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, ষড়যন্ত্রকারীরা কখনও মুজিব আদর্শের সৈনিক হতে পারে না। তাই জেলা ছাত্রলীগের কমিটিতে যেন কোন ষড়যন্ত্রকারীর ঠাঁই না হয় সেই আহ্বান রাখেন। শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে ছাত্রলীগ সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, ‘যারা জেলা ছাত্রলীগের কমিটি নিয়ে ষড়যন্ত্র করছেন তাদের সম্পর্কে আমরা কথা বললে আপনারা মুখ লুকিয়েও ঘরে থাকতে পারবেন না। ফরিদপুর জেলা ছাত্রলীগে কোন সন্ত্রাস, চাদাবাজি ও মাদকাসক্তের ঠাঁই হবে না। জেলা ছাত্রলীগ হবে গরিবের বন্ধু ও পরোপকারী। আর তাই আমরা নব-নিবাচিত ছাত্রলীগ নেতৃবৃন্দ নির্বাচিত হবার পরে কোন গান বাজনা না করেই গরিব মানুষের পাঁশে এসে দাঁড়িয়েছি।’ এসময় তিনি আরো বলেন, ‘ফরিদপুর জেলা ছাত্রলীগে এখন থেকে কোন প্রকার গ্রুপিং থাকবে না। আমরা মুজিব আদর্শের সৈনিকেরা কাঁধে কাঁধ মিলিয়ে জেলা ছাত্রলীগ করবো।’

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সৈয়দ মুয়ীদ হাসান আসিফ, সরকারি রাজেন্দ্র কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক ভিপি কাউসার আকন্দ, যুবলীগ নেতা রাহাত খান, ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অমিত বিশ্বাস অর্ক, মোহসিন সুমন, সাংগঠনিক সম্পাদক আফিক অর্ক, পলিটেকনিক ছাত্রলীগের সাবেক সভাপতি শামছুদ্দোহা, সাবেক সহ- সভাপতি আশিকুর রহমান বিপ্লবসহ জেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।