আমার সাথে কারো কোন দ্বন্ধ নেই: মামুনুর রশিদ

২৮ জানুয়ারি ২০২১, ৫:৪৭:২২

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত রাঙ্গামাটি পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী এড. মামুনুর রশিদ মামুন বলেছেন, সরকার দলের প্রার্থীকে জিতিয়ে নিতে এবং গুপ্ত ভোট দিতে উপজেলার অনেকে জড়ো হচ্ছে গোপনে। সরকার এবং নির্বাচন কমিশনের উচিত নির্বাচনের পরিবেশ সুন্দর রাখা এবং ভোটারদের নিরাপত্তা দেয়া। চট্টগ্রামের মতো পরিবেশ করা হলে এখানে মানুষের ভোটাধিকার নষ্ট হয়ে পড়বে এবং মানুষ তার ইচ্ছার প্রতিফলন ঘটাতে পারবেনা। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে শহরের বনরূপাস্থ একটি রেষ্টেুরেন্টে পৌরসভা নির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন, দলের সাধারণ সম্পাদক দীপন তালুকদার, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল,সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, মহিলা দলের সভানেত্রী মিনারা আরশাদসহ জেলা কমিটির এবং অংগসংগঠনের নেতৃবৃন্দরাও এসময় উপস্থিত ছিলেন।

মেয়র প্রার্থী এড. মামুনুর রশিদ মামুন বলেছেন, জনগণ ভোট দিতে উৎসুখ কিন্তু সঠিকভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারবে কিনা চিন্তিত। কেননা ইতিমধ্যেই দেশের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত ভোট কেন্দ্রগুলোর পরিস্থিতি সহজেই সকলের অনুমেয়।

তিনি বলেন, সকল সম্প্রদায় আমার কাছে সমান, মেয়র নয় পৌরবাসীর একজন সেবক হিসেবেই থাকতে চাই। মানুষের কল্যানে অংশ নিতে চাই। নির্বাচনের সুন্দর পরিবেশ সৃষ্টি এবং ১৪ তারিখে মানুষের ভোটাধিকার প্রয়োগে বাঁধাবিপত্তি যাহাতে কেউ করতে না পারে তার জন্য সাংবাদিকদের ভুমিকা খুবই গুরুত্বপূর্ন।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আঞ্চলিক দল কেউ প্রার্থী দেয়নি সেটি তাদের দলীয় বিষয়, কিন্তু আমার সাথে কারো কোন দ্বন্ধ নেই। আমি প্রত্যেক মানুষের সেবক হয়েই থাকতে আগ্রহী। জেলা বিএনপিতে নেতৃত্বে কোন ধরনের কোন্দাল বা বিভাজন নেই। প্রত্যেক নেতাকর্মী যথেষ্ট উৎসাহ উদ্দিপনা নিয়েই নির্বাচনের কাজ শুরু করেছে। ভোটের দিন সেনাবাহিনীর উপস্থিতি প্রয়োজন বলে তিনি সাংবাদিকদের জানান।

পরে সভাপতির বক্তব্যে আলহাজ্ব মোঃ শাহ আলম বলেন, জেলা বিএনপি এবং অংগসংগঠনের প্রত্যেক নেতাকর্মী একনিষ্টভাবে কাজ করছে। নির্বাচনের পরিবেশ নিয়েই তারা এগিয়ে যাচ্ছে। বিএনপির মনোনীত প্রার্থী মামুনকে সবাই সহযোগীতা করবেন এটাই আমাদের প্রত্যাশা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।