এক পোস্টারে স্বামী স্ত্রীর নির্বাচনী প্রচারনা!

২৬ ফেব্রুয়ারি ২০২১, ২:২৭:৪৭

এক পোস্টারে স্বামী স্ত্রীর নির্বাচনী প্রচারনা। অভিনব এ প্রচারনার পোস্টার সেটেছেন রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বারবার নির্বাচিত ইউপি সদস্য মোঃ আঃ সালাম প্রামানিক। তিনি তার নিজের স্ত্রী শাম্মি আক্তার স্বপার ছবি দিয়ে হাবাসপুর ইউনিয়নের সংরক্ষিত আসন ১,২,৩ নং ওয়ার্ডে সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদ প্রার্থী শামি¥ আক্তার স্বপ্না এর পক্ষ থেকে এমন এক অভিনব পোস্টারে স্বামী স্ত্রীর নির্বাচনী পোস্টার করেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে এমন পোস্টার ছেয়ে গেছে হাবাসপুর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডে।

স্থানীয়রা বলছেন সালাম মেম্বার নিজের জনপ্রিয়তায় বারবার ৩ নং ওয়ার্ড থেকে নির্বাচিত হয়ে আসছেন, এই সাফল্যে তার স্ত্রী শাম্মি আক্তার স্বপ্নাও প্রার্থী হয়েছেন। অভিনব এ প্রচারনা মানুষ বেশ ভালভাবেই দেখছেন, সেই সাথে বলছেন ২ জন একই ইউনিয়ন পরিষদে এক সাথে নির্বাচিত হলে এলাকার মানুষ উপকৃত হবে এ জন্য স্থানীয়রা ইতি মধ্যে এ স্বামী স্ত্রীর প্রচারনায় নেমে পড়েছেন আগে ভাগেই। ইউপি সদস্য আঃ সালাম প্রামানিক ও শাম্মি আক্তার স্বপ্না এলাকার সকল শ্রেণী পেশার মানুষের নিকট নিকট দোয়া ও আশারবানী কামনা করেছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।