মুহুর্মুহু টিয়ারশেলে প্রেসক্লাব এলাকা রণক্ষেত্র

২৮ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪৬:২৮

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে পুলিশের সঙ্গে ছাত্রদলকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার সকাল ১১টার দিকে প্রেসক্লাবের সামনে এই ঘটনা ঘটে।

এসময় পুলিষের মুর্হুমুহু টিয়ারশেলে রণক্ষেত্রে পরিনত হয় পুরো প্রেসক্লাব এলাকা।

এসময় ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মীও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। দুপক্ষের আক্রমণ-পাল্টা আক্রমণে রক্তক্ষয়ী সংঘর্ষে পরিণত হয়েছে প্রেসক্লাব প্রাঙ্গণ।

এদিন বেলা ১১টায় পূর্বঘোষিত ছাত্রদলের প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই সংগঠনটির নেতাকর্মীরা দলে দলে প্রেসক্লাবে জড়ো হতে শুরু করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের ঢল নামে প্রেসক্লাব ও এর আশপাশের এলাকায়।

অন্যদিকে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই প্রেসক্লাব ও আশপাশের এলাকায় বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অবস্থান নেয়। যেকোনও ধরনের অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় তারা সতর্ক অবস্থানে নেয়।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত পুলিশ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ চলছে। সংঘর্ষে কোন পক্ষের কতজন আহত হয়েছে, তাৎক্ষণিকভাবে তা এখনও জানা যায়নি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।