নকল সোনা দেওয়ায় বিয়ের আসরেই তালাক

১২ জুন ২০২১, ১১:২৪:৩৬

বিয়েতে সোনার গয়নার পরিবর্তে দেওয়া হয়েছে সিটি গোল্ডের ইমিটিশনের (নকল সোনা) গয়না। এ নিয়ে বিয়ের আসরেই মারামারির ঘটনা ঘটে বরপক্ষ ও কনেপক্ষের মধ্যে। সর্বশেষ কনেকে তালাক ও জরিমানা দিয়ে বিদায় হয় বরপক্ষ। গতকাল শুক্রবার রাতে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী সরকারপাড়ায় এ ঘটনা ঘটে। বোতলাগাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই এলাকার মো. আকবর আলী পটলের মেয়ে আঁখির (১৮) সঙ্গে দিনাজপুরের খানসামা উপজেলার তেবাড়িয়া চৌপথি এলাকার মো. হবিবর রহমানের ছেলে মো. মফিজুল ইসলামের বিয়ে কথা চলছিল। প্রায় আড়াই মাস আগে পারিবারিকভাবে তাদের বিয়ে রেজিস্ট্রি হয়। গতকাল আনুষ্ঠানিকভাবে বউ নিতে আসে বরপক্ষ। বিয়েতে বরপক্ষ থেকে কনেকে স্বর্ণের হাতের বালা দেওয়া হয়। কনে সাজাতে গিয়ে বাড়ির সদস্যা বুঝতে পারেন বরপক্ষ থেকে দেওয়া বালা দুটি স্বর্ণের নয়। তারা সিটি গোল্ডের (নকল সোনা) বালা দিয়েছে।

এ নিয়ে বরপক্ষের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে কনেপক্ষ। একপর্যায়ে তা মারামরিতে রূপ নেয়। পরে বরপক্ষকে আটতে রাখে কনেপক্ষের লোকজন। আজ শনিবার দুপুরে দুই পক্ষের ইউপি চেয়ারম্যান-মেম্বারের উপস্থিতিতে কনের তালাক হয় এবং ছেলেপক্ষের কাছ থেকে এক লাখ টাকা ক্ষতিপূরণ আদায় করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।