ময়মনসিংহে বাস-অটোরিকসা সংঘর্ষে দুইজনের মৃত্যু, আহত ৮

১৫ জুন ২০২১, ১২:৫৮:১৮

ময়মনসিংহের গৌরীপুরে বাস-অটোরিকসা মুখোমুখি সংঘর্ষে একজন যাত্রীসহ চালক ঘটনাস্থলে মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৮ জন বলে স্থানীয় উদ্ধারকারীরা প্রতিবেদক এ তথ্য জানান।

সোমবার (১৪ জুন) বিকালে উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের বড়ইতলা নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকসা চালক সুরুজ আলী (৫৫) সে রুকনা কান্দা গ্রামের মৃত ফয়জুর রহমানের ছেলে। অপরজন মাহিন্দ্রর যাত্রী আব্দুর রাশিদ (৬৫), সে ঈশ্বরগন্জ উপজেলার চরনিখলা গ্রামের ছাবের উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, টাঙ্গাইল থেকে কিশোরগঞ্জগামী (ঢাকা মেট্রো -ব)১১-৪৪৫২ অনন্যা নামের একটি যাত্রী বাস বড়ইতলা নামক স্থানে আসতেই দাড়িয়ে থাকা ব্যাটারী চালিত অটোরিকসাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকসার চালক সুরুজ আলী মারা যায়।

এ সময় ঈশ্বরগঞ্জ থেকে আসা দ্রুতগতির একটি মাহিন্দ্র বাসকে ধাক্কা দেয়। এতে মাহিন্দ্রর যাত্রী আব্দুর রাশিদ মারা যায়।পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও পুলিশের যৌথ প্রচেষ্টায় অটোরিকশা চালকের মরদেহ বাসের চাপায় আটকে থাকা নিহতের মরদেহ আধুনিক  যন্ত্র ব্যাবহার করে উদ্ধার করতে সক্ষম হন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।