ঠাকুরগাঁওয়ে করোনায় নতুন শনাক্ত ৪৭

১৭ জুন ২০২১, ১২:১৭:২২

ঠাকুরগাঁওয়ে দিন দিন বেড়েই চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা।জনগণের অসচেতনার কারণেই এমনটা ঘটছে বলে দাবি করেছে জেলা স্বাস্থ্যবিভাগ। বুধবার (১৬ জুন) জেলার ৯৩ জন সন্দেহাতিত ব্যক্তির নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করা হয়। এতে ৪৭ জনের নমুনায় করোনা পজিটিভ চিহ্নিত হয়। আজ রাতে ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জেলায় ৪৭ জন নতুন করে করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ জেলার ৯৩ টি নমুনা টেস্টে ৪৭ জন করোনা পজিটিভ শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে সর্বাধিক ২৬ জন, বালিয়াডাঙ্গীতে ২৬ জন, রাণীশংকৈলে ৩ জন, পীরগঞ্জে ৪ জন এবং হরিপুরে রয়েছে ২ জন।পূর্বের রিপোর্টসহ এ নিয়ে জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়াল ২১৫৭ জন, যাদের মধ্যে ১৬২৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৫১ জন।

তিনি জানান, জেলায় করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় জেলা করোনা প্রতিরোধক কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ৭ দিনের জন্য কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে।বিধিনিষেধ যাতে আমরা সকলে মেনে চলি, অন্যথায় পরিস্থিতি আরও খারাপের দিকে ধাবিত হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।